নরসিংদীতে পুলিশের অভিযানে কিশোর গ্যাং-এর ৭ সদস্য গ্রেপ্তার

নরসিংদীতে পুলিশের অভিযানে কিশোর গ্যাং-এর ৬ সদস্যসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাদুয়ারচর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় আসামীদের কাজ থেকে ২টি চাপাতি, ২টি চাইনিজ কুড়াল, ও ১টি ষ্টীলের বড় ছোরা উদ্ধার করেন । গ্রেপ্তারকৃতরা হলো- রায়পুরার বাতাকান্দির বটতলী গ্রামের মৃত. মাতাব্বর আলীর ছেলে নূর মোহাম্মদ (৪০), নরসিংদী সদরের বীরপুর এলাকার মো. সোহেল এর ছেলে মো. ফয়সাল মিয়া (১৯), একেই এলাকার মো. জাকির হোসেনের ছেলে মো. শরীফ মিয়া (১৭), একেই এলাকার মো. সোহেল ভূইয়ার ছেলে মো. সাজ্জাদ হোসেন (১৭), নরসিংদী সদরের হাজীপুর এলাকার মো. হারুন মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া (১৭), একেই এলাকার আলমগীর হোসেনের ছেলে হাসান (১৭), মো. জামাল মিয়ার ছেলে ফাহিম হাসান নাফিজ (১৭) ও রায়পুরার বাতাকান্দির বটতলী গ্রামের নুর মোহাম্মদ ছেলে মো. শ্রাবন হানিফা (১৯) পালাতক রয়েছেন।

পুলিশ জানায়, রাত্রীকালীন আইন শৃঙ্খলা রক্ষা ডিউটি চলাকালীন গোপন সংবাদের ভিত্তিতে হাজীপুরের বাদুয়ারচর গেইট বাজারের চৌরাস্তার মোড়ে কিছু লোকজন দেশীয় অস্ত্রসস্ত্রসহ অবস্থান করছিলো। এমন সংবাদ পাওয়ার পর থানার পুলিশ রাতে অভিযান চালায়। পুলিশ উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যাওয়া চেষ্টা সময় ৭জন আসামীদের গ্রেপ্তার করি এবং ১ জন আসামী পালিয়ে যায়। এসময় আসামীদের দখল হতে ২টি হাতলযুক্ত লোহার চাপাতি, ২টি হাতলযুক্ত লোহার চাইনিজ কুড়াল, ও ১টি ষ্টীলের বাটযুক্ত ষ্টীলের বড় ছোরা উদ্ধার করেন।

নরসিংদী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফিরোজ তালুকদার (পিপিএম, বার) জানান, আসামীরা প্রতিবেশী ভাতিজা মো. ডালিম হোসেনকে হত্যার উদ্দেশ্যে আঘাত করার জন্য তাহারা গিয়েছিল। আসামীরা সন্ত্রাসী কার্যকলাপ ও ত্রাসের রাজত্ব কায়েম করার জন্য দেশীয় অস্ত্র নিজ হেফাজতে রাখে। অবৈধভাবে দেশীয় তৈরী অস্ত্র নিজ নিজ হেফাজতে রাখার অপরাধে আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করিয়া করা হয়েছে। মো. শ্রাবন হানিফা পালাতক রয়েছে তাকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে। আসামীদেরকে আদালতে পেরণ করা হবে।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *