ফেনীতে ডিবি পরিচয় ব্যবসায়ীর টাকা ছিনতাই, তিনজন কে গণধোলাই

ফেনীর হতদরিদ্র ব্যবসায়ী মাওলানা খলিল আহমদ। ফেনী শহরের একাডেমি রোডে নুরিয়া মসজিদ মার্কেটে মদিনা স্টোর নামে একটি সাইকেল দোকান রয়েছে তার। অর্থাভাবে ছেলের বিয়ে দিতে পারছিলেন না দীর্ঘদিন। ছেলে ঢাকার একটি প্রেসে সামান্য বেতনে চাকরি করেন। সম্প্রতি বিয়ে ঠিক হলেও টাকা যোগাড় করার জন্য বিয়ের তারিখ ঠিক করতে পারছিলেন না। তার শ্যালক নাসির উদ্দিন ১ লক্ষ টাকা তাকে অন্য থেকে অন্য জায়গা থেকে ঋণ করে এনে দেন। সেই টাকা দিয়ে রাখেন তিনি বাড়িতে।

বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় তার কাছে একটি অজ্ঞাত নাম্বার (০১৯৩০০৩০২৭৫) থেকে ফোন আসে। তারা ফোনে তার দোকান থেকে একটি বাইসাইকেল কিনবে বলে জানায়। এ সময় তিনি ফুলগাজীর জিএমহাট ইউনিয়নের নুরপুরে তার বাড়িতে ছিলেন।পরে বারবার ফোন পেয়ে তিনি সকাল সাড়ে ৯ টার দিকে সিএনজিযোগে হাসপাতাল মোড়ে এসে নামেন। সাথে ৫০ হাজার টাকা নিয়ে আসেন তার ছেলের বিয়ের স্বর্ণ কেনার জন্য। হাসপাতাল মোড়ে নামার পরে ওই ব্যক্তি আবার তাকে ফোন দিয়ে হাসপাতালের সামনের দিকে যাওয়ার জন্য বলে। তিনি ওই দিকে যাওয়ার সাথে সাথে ৪/৫ জন ডিবি পরিচয়ে তাকে ঘিরে ধরে। এই সময় তাকে তারা ডলার ব্যবসায়ী আখ্যা দিয়ে তার শরীরে তল্লাশি শুরু করে। তল্লাশি করে তার পকেটে থাকা ৫০ হাজার টাকা নিয়ে দ্রুত গাড়িতে করে পালিয়ে যায়।

ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে পড়েন হতদরিদ্র ব্যবসায়ী খলিল আহমেদ। এ সময় তিনি তার টাকা ছিনিয়ে নিয়ে যাচ্ছে বলে চিৎকার করলেও কেউ তার সাহায্যে এগিয়ে আসেনি বলেও তিনি জানান। বর্তমানে ছেলের বিয়ে নিয়ে তিনি শংকায় মধ্যে রয়েছেন। তার শ্যালক নাসির উদ্দিন জানান, তার ভাগিনার বিয়ের জন্য তিনি ধার করে তার ভগ্নিপতিকে ১ লাখ টাকা দিয়েছেন। তার মধ্য থেকে পঞ্চাশ হাজার টাকা ছিনতাই হয়ে যাওয়ায় তার ভাগিনার বিয়ে নিয়ে তারা শংকায় রয়েছেন। শুক্রবার সকালে তিনজন কে এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *