বিএনপির সমাবেশ ড্রোন দেখে যা ঘটলো!

ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে সমাবেশ করছে বিএনপি। আর ওপরে উড়ছে একাধিক ড্রোন। এতে অনেকের মাঝে সন্দেহ আর আতঙ্ক ভর করছে। ড্রোন উড়তে দেখে অনেকেই সমাবেশস্থল ছেড়ে গেছেন। তাদের ধারণা প্রশাসনের পক্ষ থেকে এগুলো ওড়ানো হয়েছে। এর মাধ্যমে নেতাকর্মীদের পর্যবেক্ষণে রাখা হচ্ছে। অন্যদিকে কেউ কেউ মনে করছেন সমাবেশের ভিডিও ধারণ করে কিছু ইউটিউবার তাদের ভিউ বাড়াচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশের ঠিক ওপরে পল্টন পলওয়েল ও চায়না টাউন মার্কেট বরাবর কয়েকটি ড্রোন উড়তে দেখা যায়। এগুলো নির্দিষ্ট স্থানে স্থির হয়ে আছে। তবে এসব ড্রোনে ক্যামেরা রয়েছে কি না, তা নিশ্চিত করতে পারেনি তারা।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও দলীয় নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে বিএনপি এ সমাবেশ আয়োজন করে। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ২টা থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এ সমাবেশ হয়। তবে ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, সরকারের কোনো সংস্থা হয়ত আকাশে ড্রোন উড়িয়ে সমাবেশে উপস্থিতি দেখছে। কারণ সাধারণ মানুষের ড্রোন উড়ানোর অনুমতি নেই।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *