চুরি হওয়া ২৪ টি স্মার্ট ফোনসহ গ্রেফতার ৪

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের মোবাইল দোকান থেকে চুরি হওয়া ২৪ টি স্মার্ট ফোনসহ চোর চক্রের ৪ সদস্যকে বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে সাংবাদিকের এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান।

গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা হলেন- কুমিল্লা জেলার হোমনা উপলার চান্দেরচর গ্রামের মনির ভূঁইয়ার ছেলে মিজান(২২), মুরাদ নগর উপজেলার যাত্রাপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে শুকুর (২২) একই উপজেলার দড়িকান্দি গ্রামের সাত্তারের ছেলে আদিস (২২) চট্টগ্রাম জেলার হালিশহর উপজেলার রামপুরা গ্রামের সজিব (২৮)। (ওসি) আলমগীর জাহান জানান, এই চোর চক্রের সদস্যরা মঙ্গলবার রাতে শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকম নামের একটি মোবাইল দোকানের শাটারের তালা ভেঙে বিভিন্ন ব্যান্ডের ৮৪ টি স্মার্ট ফোন চুরি করে।

এই চুরির ঘটনায় ৪ টি সড়কে পুলিশের চেক পোস্ট বসানো হয়। তিনি আরও জানান, শহর থেকে একটি সিএনজিতে চুরি করা স্মার্ট ফোনসহ তারা বগুড়া যাচ্ছিলেন এ সময় বৃহষ্পতিবার ভোরে জেলার কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে চুরি করা স্মার্ট ফোনসহ তাদের গ্রেফতার করা হয়। এই চুরির সাথে আরও চোর চক্রের ৪ সদস্যদের শনাক্ত করা হয়েছে তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *