জামালপুরে কৃষক খুন, গ্রেফতার ২

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের দক্ষিণ কাঠারবিল গ্রামে প্রতিপক্ষের হামলায় সোহরাব আলী নামে এক কৃষক খুন হয়েছে। ওই ঘটনায় গ্রেফতার হয়েছে ২ জন। দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর বিষয়টি নিশ্চিত করেছেন। সোমরার দিবাগত রাতে দেওয়ানগঞ্জ উপজেলার হাতী ভাঙ্গা ইউনিয়নের দক্ষিন কাঠার বিল গ্রামে ওই ঘটনা ঘটে।

জানা যায়, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার হাতিভাঙ্গা ইউনিয়নের চখারচর গ্রামের সোরহাব আলীর মেয়ে স্বপনার সাথে দক্ষিন কাঠারবিল গ্রামের আবু সামার ছেলে ফরহাদ হোসেনের ৫ বছর পৃর্বে বিয়ে হয়।বিয়ের পর থেকে ফরহাদ হোসেন স্ত্রী স্বপ্না বেগম কে যৌতুরে জন্য নির্যাতন করে আসছিলো। এই নিয়ে দক্ষিন কাঠারবিল গ্রামের মাতাব্বর ফরহাদ হোসেনের বাড়ীতে একটি সালিশ বসে । সালিশে সমঝোতা না হওয়ায় স্বপ্নার ভাই শফিকুল ইসলাম সালিশ থেকে নিজ বাড়ী চলে যায়। এ কারণে ফরাদ হোসেনের লোক জন সোরহাব আলীর বাড়ীতে হামলা করে। হামলাকারীরা সোরহাব আলীকে পিটিয়ে হত্যা করে।

দেওয়ানগঞ্জ থানার পুলিশ সোরহাব আলী লাশ উদ্ধার করেছেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাজেদা বেগম ৪২) ও সাদিয়া আক্তার (২২)দুই নারীকে আটক করেছে পুলিশ।

দেওয়ানগঞ্জ মডেল থানার অফিসার ইনর্চাজ শ্যামল চন্দ্র ধর জানান, ওই ঘটানয় নিহতের ছেলে শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *