পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন প্রদান

পাবনায় নানা আয়োজনে উৎযাপিত হয়েছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী। জন্মবার্ষিকী উপলক্ষে অস্বচ্ছল নারীদের সেলাইমেশিন ও দুস্থ মহিলাদের মধ্যে দুই হাজার নগদ টাকা প্রদান করা হয়। সোমবার (০৮ আগস্ট) পাবনা জেলা প্রশাসন সকাল ১০ টায় জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ এবং এরপর দুপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অস্বচ্ছল নারীদের মধ্যে সেলাইমেশিন ও দুস্থ মহিলাদের মধ্যে দুই হাজার নগদ টাকা প্রদান করা হয়। জেলায় ৬৫ জনকে সেলাইমেশিন এবং ৩০ জনকে ২ হাজার করে টাকা দেয়া হয়।

জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে এসব কর্মসুচীতে অংশ গ্রহন করেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক আফরোজা আকতার, সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা তানভির রহমান, সিনিয়র তথ্য কর্মকর্তা সামিউল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা, গনপুর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন নাহার রেখা, শিক্ষাবিদ শাহিদুল ইসলাম, ডিডি সমাজ সেবা রাশেদুল কবীর, অতিরিক্ত জেলা প্রশাসক শিমুল আকতার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লা আম মামুন, ডিডি এলজি মোকরেসুর রহমান, ডিডি ইসলামিক ফাউন্ডেশন, শামীমা শিরিন প্রমূখ।

জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে সকাল প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, আলোচনাসভা ও স্মৃতিচারণ, দোয়া মাহফিলসহ নানা কর্মসুচী পালন করে। জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল এর সভাপতিত্বে এসব কর্মসুচীতে জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবমহিলা লীগের নেতাকর্মীরা অংশ গ্রহন করে।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *