চঞ্চলের সামনে কোটি টাকার সিনেমাও পাত্তা পাচ্ছেনা কেন? (ভিডিও)

মনপুরা থেকেই সফলতার পালে হাওয়া লেগে চলেছে। মাত্র ৮টি সিনেমার মধ্যে ৪টিই ব্যবসা সফল এবং তুমুল আলোচনার জন্ম দিয়েছে। চরিত্রটি আমাদের সবার পরিচিত চঞ্চল চৌধুরী। তকদীর, দেবী, আয়নাবাজি সর্বশেষ হাওয়া দিয়ে সাফল্যে শীর্ষে অবস্থানর করছেন চঞ্চল চৌধুরী। কিন্তু কি সেই রহস্য। যে কারণে বার বার তার অভিনিত ছবি দেখতে হুমড়ি খেয়ে পড়ে দর্শকরা।

চঞ্চল চৌধুরী একাধারে গায়ক শিক্ষক মডেল ও অভিনেতা। তার ক্যারিয়ারে বেশিরভাগ কাজই হলো ছোট পর্দার। তবে বড় পর্দায় পা রেখেই যে তিনি ঝড় তুললেন তার প্রথম উদহারণ মনপুরা ছবি। ছবিতে নদীর পাড়ে জীবন নৈস্বর্গিক ছবি যতটা না ছবি হিট করতে অবদান রেখেছে তার চেয়ে বরং চঞ্চল চৌধুরীর অভিনয় দর্শককে হলে টেনে নিয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থী চঞ্চল ১৯৯৬ সালে নাটকে নাম লেখান।  তার অভিনীত প্রথম নাটক আরণ্যক নাট্যদলের কালো দৈত্য’। ২০১১ সাল থেকে তিনি আরটিভিতে অলসপুর  ধারাবাহিকে অভিনয় শুরু করেন।

২০১৩ সালে ফারুকী পরিচালিত চতুর্থ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র টেলিভিশন  গুটেনবার্গ ফিল্ম ফেস্টিবাল এ পুরস্কার পায়। টেলিভিশন কুসংস্কার নিয়ে তার অভিনয় মন কাড়ে দর্শকদের। আয়নাবাজি ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত একটি বাংলাদেশী অপরাধধর্মী  চলচ্চিত্র। কারাদণ্ডপ্রাপ্ত আসামীদের বদলে ভাড়ায় জেলখাটা আয়না  তার বান্ধবী হৃদি  এবং ক্রাইম রিপোর্টার সাবেরের  জীবনের প্রেম-আনন্দ-বেদনা নিয়ে অপরাধ জগতের ছায়ায় এগিয়েছে চলচ্চিত্রটির কাহিনী।

সর্বশেষ হাওয়া নিয়ে পুরো নেট দুনিয়া তোলপাড়। টিকেট পাওয়া যাচ্ছেনা হলে। ছবি মুক্তির আগেই সাদা সাদা কালা কালা গান দিয়ে চমক তৈরি করে হাওয়া টিম। সাগরের জেলেদের জীবন নিয়ে এই চলচ্চিত্রটি পালের হাওয়া বইছে অবিরত।

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *