মোস্তফা রশিদী সুজা’র মৃত্যুবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ

সাবেক হুইপ ও খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, খুলনা-৪ আসনের সংসদ সদস্য, প্রয়াত জননেতা এস. এম. মোস্তফা রশিদী সুজা’র ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে কবর জিয়ারত ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকালে খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে টুটপাড়া কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করা এবং দুপুর ১ টায় নগরীর শহীদ হাদিস পার্কে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ হারুনুর রশিদ, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি বাবুল রানা।

খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুর রহমান রিপন, যুগ্ম-সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, সদস্য অসিত বরণ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক এস এম খালেদিন রশিদী সুকর্ণ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ হুমায়ুন কবির,রুহুল আমিন রবি, শেখ আনিসুল হক, মিজানুর রহমান মিজান, খান ফরহাদুজ্জামান সুমন, রাজীব দাসসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *