শাবিপ্রবি শিক্ষার্থী হত্যার ঘটনায় ৩ বহিরাগত আটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী বুলবুল আহমেদ হত্যার ঘটনায় সন্দেহজভাজন তিনজন বহিরাগতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অজ্ঞাতনামাদের আসামি করে সিলেটের জালালাবাদ থানায় একটি মামলা করা হয়েছে। যত দ্রুত সম্ভব অপরাধীদের যাতে খুঁজে বের করে সুষ্ঠু বিচার নিশ্চিত করা যায় সে বিষয়ে পুলিশ প্রশাসন সর্বক্ষণ তৎপর আছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্লাহ তাহের সাংবাদিকদের বলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় সোমবার রাতে মামলাটি করেন। বুলবুলের বুকের বামপাশে ছুরিকাঘাতে প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয় বলে মামলায় বলা হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তারা সবাই বহিরাগত বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এর আগে, সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে গাজীকালুর টিলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকেন বুলবুল আহমেদ নামে ওই শিক্ষার্থী। পরে তাকে অজ্ঞান অবস্থায় এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *