শাবিপ্রবিতে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসের টিলায় ছুরিকাঘাতে বুলবুল আহমেদ নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

নিহত বুলবুল আহমেদ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং তার বাড়ি নরসিংদী জেলায়।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আবু হেনা পহিল  এই তথ্য নিশ্চিত করেছেন।

কিন্তু কে বা কারা এই ঘটনা ঘটিয়েছেন, এই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

সহকারী প্রক্টর আবু হেনা পহিল বলেন, শিক্ষার্থীর শরীরে স্টেপ করার পরে প্রচুর রক্তক্ষরণ হয়। প্রথমে তাকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেওয়া হয়, সেখানেই তার সেন্স পাওয়া যাচ্ছিল না। সেখান থেকে তাকে সিলেট এমএজি মেডিকেল হাসপাতালে নিলে মৃত পাওয়া যায়। এখন ডাক্তাররা বলতে পারবে সে ঘটনাস্থলে মারা গেছে নাকি আনার পথে মারা গেছে।

এদিকে নিহত শিক্ষার্থীকে প্রথমে উদ্ধার করে পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শরিফুল ইসলাম জয়। শরিফুল  বলেন, ‘সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ২য় ছাত্রী হলের সামনের টিলায় বাংলা বিভাগের এক ছাত্রী প্রথমে তাকে পড়ে থাকতে দেখে। ওই পথ দিয়ে আমার এক জুনিয়র  গেলে তাকে ওই ছাত্রী জানান এবং সে আমাকে ফোন দিলে এসে তাকে উদ্ধার করি।

তখনও ছেলেটি বেঁচে ছিল, কিন্তু আমরা যখন তাকে নিয়ে ছাত্রী হলের কাছাকাছি আসছিলাম তখন সে নিস্তেজ হয়ে যায়। আমরা বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেই, পরে তাকে ওসমানী মেডিকেলে নেওয়া হয়।’

বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স ড্রাইভার বেলাল মিয়া জানান, ‘বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার থেকে ওসমানী মেডিকেল হাসপাতালে নিতে বললে সাথে সাথে আমরা তাকে ওসমানীতে নেই। কিন্তু পরে ইসিজি করে জানা গেল, সে মারা গেছে।’

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান  বলেন, ‘আমরা ঘটনাস্থলে আসছি। সবাই কাজ করছি।’

 

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *