সাভার ও আশুলিয়ায় অজ্ঞাত এক নারীসহ দুই জনের মৃত্যু

সাভার ও আশুলিয়ায় অজ্ঞাত এক নারীসহ দুই জনের রহস্যজনক মৃত্যু হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৫ জুলাই) সকালে সাভার পৌর এলাকার কর্ণপাড়া মহল্লা ও আশুলিয়ার জিরাবো এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, পৌর এলাকার উলাইলের কর্ণপাড়া মহল্লার মামুন এর নির্মাণাধীন পাঁচ তলা বাড়ির নিচে রশি দিয়ে দিয়ে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত (৩৫) বছর বয়সী এক নারীর লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসী বলেছে, অজ্ঞাত ওই নারীকে এর আগে তারা কখনো এলাকায় বা কোথাও চলাফেরা করতে দেখেননি বা চেনেনও না। কিভাবে ওই নারী ওই পাঁচ তলা বাড়িতে ঝুলিয়ে মারা গেছে তা নিয়ে এলাকাবাসীর মাঝে দেখা দিয়েছে আতঙ্ক আর ওই বাড়িতে শুধু নির্মাণ শ্রমিকরা বসবাস করেন এছাড়া সন্ধ্যার পরে ওই বাড়ির সামনের রাস্তা দিয়ে মানুষের চলাচলও কমে যায়। এলাকাবাসীর ধারণা অজ্ঞাত ওই নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে তাকে কেউ হত্যা করে ঝুলিয়ে রাখতে পারে। তদন্তের মাধ্যমে তার মৃত্যুর কারণ উৎঘাটনের আহবান জানিয়েছেন তারা।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই হারুন বলেন,অজ্ঞাত ওই নারীর নাম পরিচয় জানার চেষ্টা চলছে ও তার কিভাবে মৃত্যু হয়েছে তদন্ত করা হচ্ছে। অপরদিকে আশুলিয়ার জিরাবো বটতলা এলাকা থেকে রফিকুল ইসলাম নামের (২৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়,গতকাল ওই যুবক নিজের গ্রামের বাড়িতে তার মাকে ফোন করে নিজের মৃত্যু সংশয়ের কথা জানান যে কয়েকজন যুবকের সাথে তার প্রচন্ড ঝগড়া হয়েছে তাকে যেকোন সময় তারা মেরে ফেলতে পারে। পরে সকালে বটতলা এলাকার একটি পরিত্যক্ত মাঠে গলায় গামছা পেছানো অবস্থায় তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ। নিহত ওই যুবকের বাড়ি নেত্রকোণা জেলায়। এবিষয়ে আশুলিয়া থানার এস আই হাসিব বলেন,ওই যুবকের কিভাবে মৃত্যু হয়েছে তদন্ত চলছে ও আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে নিহতের পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে।

ওসি জানান, এসব ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় তিনটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *