ফেনীর সেরা মৎস্যচাষী হলেন সাজেল চৌধুরী ও জুয়েল চৌধুরী

মাছ চাষে বিশেষ অবদানের জন্য ফেনী জেলয়তিনজন কে পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন পশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, ছাগলনাইয়া পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার জুয়েল চৌধুরী।

আজ রবিবার দুপুরে সদর উপজেলা পরিষদের হলরুমে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ এ দেশে মৎস উৎপাদনে রুইজাতীয় মিশ্র চাষ করে সেরা মৎস্যচাষী হিসাবে পুরস্কৃত হন তারা। এ সময় তাদের হাতে একটি সম্ভাবনা ক্রেস্ট ও সনদ তুলে দেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান ও জেলা মৎস্য কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেন। এ সময় আরো দুই মৎস্য চাষীকে পুরস্কৃত করা হয় তারা হলেন, মিজান রোড আরএমজি গ্রামীণ বহুমুখী মৎস্য বহুমুখী প্রকল্পের স্বত্বাধিকারী শেখ ফজলে ইমাম চৌধুরী ও পরশুরাম পৌর সভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

এর আগে “নিরাপদ মাঝে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনী সদর উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে এক র‍্যালির আয়োজন করা হয়, র‍্যালি শেষে মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে জেলা মৎস্য কর্মকর্তা মোঃ বিল্লাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান । সহকারি মৎস্য কর্মকর্তা মৈত্রী বড়ুয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ একরাম উদ্দিন,ফেনী সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল থোয়াই অং প্রু মারমা,ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনোয়ার হোসেন পাটোয়ারী। পরশুরাম পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, ফেনী সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান,জোসনে আরা বেগম জুসি, ভাইস চেয়ারম্যান এ কে শহীদুল্লাহ খোন্দকার, জেলেদের প্রতিনিধি পরিমল দাস, পাঠান নগর ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জুয়েল চৌধুরী। মৎস্যচাষী ইলিয়াছ চৌধূরী প্রমুখ।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *