শ্যামনগরে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

সাতক্ষিরা শ্যামনগরের গাবুরায় মধ্যরাতে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার গাবুরার ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তাসলিমা খাতুন (৩০) ব্যক্তি ৯নং সোরা গ্রামের খালেক গাজীর ছেলে ইসমাইল গাজীর স্ত্রী। পুলিশ জিজ্ঞাসাবাদ এর জন্য একজনকে আটক করেছে।

নিহতের মেঝোজা পারুল বেগম জানান, নিহত নারী তাসকিয়া খাতুন তার সেজো দেবরের স্ত্রী। সংসারে অভাব অনাটনের কারণে আমার দেবর বিভিন্ন জেলায় দিন মজুরের কাজ করেন, এমনকি ঢাকায় রিক্সা চালাতেও যান। তার দুই ছেলে আছে। বড় ছেলেটা তৃতীয় শ্রেণিতে পড়ে। ছোট ছেলের বয়স তিন বছর । তিনি আরো জানান, রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের উপর বসে কাঁদছে। তিনি জানান, এমন সময় আমার স্বামী ও বড় ভাসুর আমাকে বলেন তাসকিয়া বাথরুমে গেছে কিনা দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি তাসকিয়া বাইরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। সাথে সাথে আমি চিৎকার দিয়ে আমার স্বামী ও ভাসুরকে ডাকি।

এলাকা সূত্রে জানা গেছে, অবাক অনটনের সংসার হওয়ায় একই গ্রামের সোলায়মান খার ছেলে সাহেব আলীর (২৫) অনৈতিক প্রস্তাবে দিয়ে প্রস্তাবে রাজি না হওয়ায় এই নৃশংস ঘটনা ঘটতে পারে। ইসমাইল একজন সহজ-সরল ও ভালো মানুষ। তার সরলতার সুযোগে ইসমাইল এবং সাহেব আলীর শশুর বাড়ী একই এলাকায় হওয়ায় সাহেব আলীর ইসমাইলের বাড়িতে আসা যাওয়া করতো। ঘটনার পর থেকে সাহেব আলী পালাতক‌ রয়েছে। এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান হত্যার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছেন। জিজ্ঞাসাবাদের জন্য সাহেব আলীর মা ফাতেমা বেগম কে থানায় নিয়ে এসেছি।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *