ঝিনাইদহে যুবলীগ নেতার নামে আইসিটি আইনে মামলা

ঢাকা দক্ষিন যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার সাগরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। মঙ্গলবার খুলনার সাইবার ট্রাইব্যুনাল আদালতে ঝিনাইদহের মোবারকগঞ্জ চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম রসুল বাদী হয়ে মামলাটি করেন। আদালত মামলাটি আমলে নিয়ে ঝিনাইদহ পিবিআইকে তদন্ত করে ২৮ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

গোলাম রসুল অভিযোগ করেন, ইঞ্জিনিয়ার সাগরকে আমি ব্যক্তিগতভাবে আমি চিনি না। তার সঙ্গে আমার দুরতম কোন যোগাযোগ বা সম্পর্ক নেই। অথচ তিনি তার ফেসবুক আইডিতে মোচিকে ৩২ জন নিয়োগ দিয়ে কোটি কোটি টাকার নিয়োগ বানিজ্য করেছি বলে লেখা হয়েছে। এর মধ্যে নাকি ৫ জন আওয়ামীলীগ ও ২৭জন বিএনপি জামায়াত পরিবারের। তিনি বলেন আমি নাকি শৈশব থেকে চুরি, ডাকাতি ও ছিনতাইসহ নানান অপকর্মের সঙ্গে জড়িত। ফেসবুকে লেখার পর সাক্ষিরা আমাকে জানালে আমি ফেসবুক খুলে আমার বিরুদ্ধে লেখাগুলো পড়ে মর্মাহত ও সংক্ষুদ্ধ হই। এ কারণে আমি আদালতের দারস্থ হয়েছি।

মামলার বিবাদী যুবলীগ নেতা ইঞ্জনিয়ার সাগর জানান, গোলাম রসুল জামায়াত শিবিরের সদস্য হিসেবে নাশকতা মামলার আসামী। একাধিকবার তাকে র‌্যাব আটক করেছে। তার প্রমানও আমার কাছে আছে। তিনি বলেন মোচিক একটি রাষ্ট্রিয় প্রতিষ্ঠান। সেখানে নিয়োগের নামে যে কোটি কোটি টাকার বানিজ্য হয়েছে তা সরকার তদন্ত করে দেখতে পারে। তিনি বলেন, ডিজিটাল মামলা নিয়ে আমি বিচলিত নই।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *