র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি গ্রেফতার ৭

পর্ণোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে কালাই উপজেলার পুনট বাজারে মঙ্গলবার (১৯ জুলাই) রাত সাড়ে ১১ টায় বিশেষ অভিযান চালিয়ে ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ৭ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী হচ্ছেন মোঃ শহিদুল ইসলাম (৩২), মেহেদী হাসান (২২), মোঃ সাগর হোসেন (২৩), মোঃ মোমেন মন্ডল (২৭), রবিউল ইসলাম রেজভী (৩০), ছানোয়ার হোসেন (৩২), মোঃ মমতাজ উদ্দিন (৩৫)।

পুনট বাজার এলাকায় পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে সরবরাহ করা হচ্ছে এমন খবরের ভিত্তিতে অনুসন্ধান চালায় র‌্যাবের গোয়েন্দা বিভাগ। খবরের সত্যতা নিশ্চিত হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মনিটর ৭ টি, সিপিইউ- ৭ টি, কি-বোর্ড- ৭ টি , মাউস- ৭ টি , হার্ড ডিস্ক- ২৭টি ও বিভিন্ন প্রকার ক্যাবল- ৭টিসহ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি ওই ৭ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আসামীদের বিরুদ্ধে কালাই থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *