বাবার ট্রলির চাপায় প্রাণ গেলো শিশু কন্যা ও ভাতিজার

বাবার ট্রলির চাপায় প্রাণ হারালো চার বছরের শিশু কন্যা ও তার তার দুই বছরের চাচাতো ভাই । রোববার ভোরে যশোর সদরের রূপদিয়ার জিরাট গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

ছোট্ট শিশু দুটি হল, ওই গ্রামের কামাল হোসেনের মেয়ে জাহিয়া (৪) ও জামাল হোসেনের ছেলে হুরাইরা (২)। একই পরিবারের দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে চলছে শোকের মাতম।

জাহিয়ার বাবা কামাল হোসেন বলেন, প্রতিদিনের মতো বাড়ি থেকে ট্রলি নিয়ে মাটি টানার উদ্দেশে বের হচ্ছিলাম। তখন আমি খেয়াল করিনি ট্রলির পেছনে কেউ আছে কি-না। যখন গাড়িটি পেছনের দিকে নিতে যাই, তখন চাকায় বাধা অনুভব করি। বারবার পেছনের দিকে গাড়ি নিতে যাচ্ছি, কিন্তু যাচ্ছিল না। তখন গাড়ি থেকে নেমে দেখি আমার কলিজার শিশু সন্তান জাহিয়া আর আমার ভাতিজা চাকার নিচে পিষ্ট হয়ে আছে।

কান্নার স্বরে তিনি বলেন, ট্রলিটি যখন চালু করা হয়, তখন এর একটা ব্যাপক আওয়াজ হয়। সেই আওয়াজের মধ্যে তাদের চিৎকার শুনতে পাইনি। ইশ! মৃত্যুর আগে কতই না যন্ত্রণা পেয়েছে আমাদের কলিজার টুকরারা।

এমন মর্মান্তিক ঘটনায় বুকফাটা কান্না আর আহাজারিতে ভারি হয়ে উঠেছে কামাল হোসেনের বাড়ির পরিবেশ। তাদের কান্না দেখে চোখের জল ধরে রাখতে পারছে না প্রতিবেশীরাও। বারবার মূর্ছা যাচ্ছেন শিশু দুটির মায়েরা।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনাটি জানার পর স্থানীয় পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পারিবারিক একটা দুর্ঘটনার শিকার হয়েছে ওই দুই শিশু। স্বজনদের কোনো অভিযোগ নেই। তাই মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *