তাইজুল-মোস্তাফিজে কাঁপছে ওয়েস্ট ইন্ডিজ

প্রথম দুই ওয়ানডেতেও বাংলাদেশের বোলারদের সামনে ভালোভাবে দাঁড়াতে পারেনি ওয়েস্ট ইন্ডিজের কোনো ব্যাটার। তৃতীয় ওয়ানডেতেও একবই ভাবে কাঁপছে তারা। তাইজুল-মোস্তাফিজের বোলিং তাণ্ডবে মাত্র ১৬ রানেই ৩ উইকেট হারিয়ে চরম বিপদে আছে স্বাগতিকরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ১৯ রান। ব্রেন্ডন কিং ৯, শাই হোপ ২ ও শামার ব্রুকস ৪ রান করে আউট হয়েছেন। বিপর্যয় সামাল দেওয়ার মিশনে উইকেটে রয়েছেন অধিনায়ক নিকোলাস পুরান (১) ও ক্যাসে কার্টি (২)।

ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলেই ব্রেন্ডন কিংকে বোল্ড করে সাজঘরে পাঠান শরিফুলের পরিবর্তে একাদশে সুযোগ পাওয়া তাইজুল ইসলাম। তাইজুলের ফ্লাইট ডেইভারি পিচে পড়েই টার্ন করে স্ট্যাম্পে আঘাত করে।

কিংয়ের পর তাইজুলের শিকার হয় আরেক ওপেনার হোপ। পঞ্চম ওভারের পঞ্চম বলে স্ট্যাম্পিংয়ের শিকার হোন শাই হোপ। তার ব্যাট থেকে মাত্র ২ রান আসে। পরের ওভারেই আক্রমণে আসেন মোস্তাফিজুর রহমান। সাজঘরে পাঠান সামারা ব্রুকসকে। তাইজুল-মোস্তাফিজে ১৬ রান ৩ উইকেট হারায় উইন্ডিজ। শনিবার (১৬ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে গড়ায় ম্যাচটি। প্রথম ২ ম্যাচ জিতেই সিরিজ আগেই পকেটে নিয়েছিল টাইগাররা। স্বাগতীকদের প্রথম ম্যাচে ৬ ও দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটে জয়ে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি নিয়মরক্ষার হলেও বাংলাদেশের সামনে আছে হোয়াইটওয়াশের সুযোগ।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *