জুয়েলের সেই অস্ত্র ও গুলি থানায় জমা দিলেন স্ত্রী

কুমিল্লার চৌদ্দগ্রামের মনিরুজ্জামান জুয়েলের  সেই আগ্নেয়াস্ত্র এখন থানায় রয়েছে । সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অস্ত্র হাতে ছবি  ছড়িয়ে পড়ে । পরে শুক্রবার রাত আনুমানিক ১টার দিকে ৮৬ রাউন্ড গুলিসহ অস্ত্রটি থানায় জমা দেন জুয়েলের স্ত্রী ফারজানা হক।

জানা যায়, দেখতে অত্যাধুনিক ও সামরিক বাহিনীর অস্ত্রের মতো মনে হলেও এটি পয়েন্ট ২২ (.২২) বোর রাইফেল। এটি জিএসজি-৫ মডেলের রাইফেল। জার্মানির তৈরি অস্ত্রটির মডেল- এ৩৫৪৯১৬।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা  শনিবার এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, অস্ত্রটি জমা দেওয়ার সময় ফারজানা একটি জিডি করেন। এতে তিনি লেখেন, তার স্বামী মনিরুজ্জামান হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তার সম্মতিতেই অস্ত্রটি এবং নিরাপত্তার স্বার্থে থানা হেফাজতে রাখার আবেদন করেন।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, ‘ভাইরাল হওয়া ছবিটি অনেক আগের। তারপরও যেহেতু ছবিটি নিয়ে সারা দেশে আলোচনা চলছে- তাই অস্ত্রটি পুলিশ হেফাজতে দেওয়ার জন্য বলা হয়। পরে অস্ত্রটি থানায় নিয়ে আসেন ফারজানা হক। আমি আগেও বলেছি, অস্ত্রটির লাইসেন্স আছে।’

এর আগে গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে স্থানীয় চেয়ারম্যান শাহজালাল মজুমদার নালঘর এলাকায় এক ইউপি সদস্যের বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে হামলার শিকার হন।

হামলাকারীরা চেয়ারম্যান শাহজালাল মজুমদারের গাড়ি ভাঙচুর করেন বলে অভিযোগ ওঠে। শাহজালাল মজুমদার দাবি করেন- এ হামলার নেতৃত্বে ছিলেন মনিরুজ্জামান জুয়েল। এর কিছুক্ষণ পর শাহজালাল মজুমদারের ব্যক্তিগত ফেবুক আইডি থেকে অস্ত্র হাতে থাকা জুয়েলের ছবিটি ভাইরাল হলে সর্বমহলে তোলপাড় শুরু হয়।

 

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *