লক্ষ্মীপুরে ৫ শতাধিক গাছের চারা কেটে ফেলেছে দুর্বৃত্তরা

পূর্ব শত্রুতার জেরে এমতাজ মিয়ার ৩০ শতাংশ সম্পত্তির নারিকেল, সুপারী ও বিভিন্ন ফলজ চারা গাছ কেটে দিয়েছে আক্কাস মিয়ার পুত্র সহিদ, রহিম, আনু, ইউসুফসহ অজ্ঞাতনামা কয়েকজন। এতে এমতাজ মিয়ার ব্যাপক ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে, আজ শনিবার (১৬ই জুলাই) ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৬নং শাকচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের করিম উদ্দিন জমাদার বাড়ীর মৃত আক্কাস মিয়ার পুত্র এমতাজ মিয়ার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তিতে।

জানা যায়, এমতাজ মিয়া তার পৈত্রিক ও ক্রয়কৃত ৩০শতাংশ সম্পত্তিতে নতুন বাড়ী করার জন্য আড়া বেঁধে কিছুদিন পূর্বে নারিকেল, সুপারী ও বিভিন্ন ফলজ গাছসহ প্রায়ই পাঁচশত গাছ রোপন করেন। এমতাজ মিয়ার রোপনকৃত গাছগুলো পূর্ব শত্রুতার জেরে একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আক্কাস মিয়ার পুত্র সহিদ, রহিম, আনু, ইউসুফসহ অজ্ঞাতনামা কয়েকজন ভোরে দা, ছেনি নিয়ে এসে সমস্ত গাছ কেটে ফেলে। তাদেরকে বাধা দিলে প্রাণে মারার হুমকি প্রদান করে। এতে এমতাজ মিয়ার ব্যাপক ক্ষতি হয়েছে।

এমতাজ মিয়া জানান, আক্কাস মিয়ার সাথে পূর্ব থেকে আমার জায়গা-জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। কিন্তু ভোর বেলায় আক্কাস মিয়ার পুত্র সহিদ, রহিম, আনু, ইউসুফসহ অজ্ঞাতনামা কয়েকজন এসে আমার রোপনকৃত সমস্ত গাছ কেটে ফেলে। আমি এব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিবর্গকে আবগত করেছি। আমি প্রশাসনের নিকট ন্যায় বিচার চাই।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *