গাজীপুরে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে  মহানগরের কোনাবাড়ী ফ্লাইওভারে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে ।

নিহতরা হলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়া বালসাবাড়ি এলাকার রাজু ইসলাম (২৬), শামিম (২৬) ও গাজীপুর দেউলিয়াবাড়ি এলাকার শাহিন ইসলাম (৩১)।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান জানান, কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এ সময় উল্টোপথে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুজন ফ্লাইওভারের ওপর থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় প্রাইভেটকারের যাত্রীরাও আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার সাব ইন্সপেক্টর (এসআই) মো. শাখাওয়াত ইমতিয়াজ জানান, মোটরসাইকেলে থাকা ৪ জনের মধ্যে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে প্রাইভেটকারের চালক আশরাফুল আলম ও নিহত রাজুর আড়াই বছরের মেয়ে রাইসা।

 

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *