রংপুরে নাতনি অন্তঃসত্ত্বা, দাদা গ্রেফতার

গ্রাম্য দাদার হাতে সপ্তম শ্রেণির এক ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় আব্দুস সালাম নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সম্পর্কে দাদা-নাতনি হয় বলে জানা যায়। ঘটনাটি ঘটেছে রংপুরের গঙ্গাচড়ায়। পুলিশ কিশোরী নাতনিকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছে।

জানা যায়, আব্দুস সালাম (৩৭) দুই সন্তানের জনক। একই কিশোরীর সাথে গ্রাম্য দাদা নাতনির সম্পর্ক। স্কুল যাওয়ার আসার পথে ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আব্দুস সালাম। এরপর বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় তারা।

প্রাথমিক তদন্ত, পরিবার ও ভুক্তভোগীর উদ্ধৃতি দিয়ে রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন জানান, উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পাইকান ব্যাংকপাড়া এলাকার ওই কিশোরীর সাথে গ্রাম্য দাদা নাতনির সম্পর্ক আব্দুস সালামের (৩৭)। কিশোরী স্থানীয় বড়াইবাড়ি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। স্কুল যাওয়ার আসার পথে ওই কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আব্দুস সালাম। এরপর বিভিন্ন স্থানে নিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় তারা।

তিনি বলেন, এক পর্যায়ে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। কিশোরী বিষয়টি পরিবারের সাথে আলোচনা করলে তার পিতা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। সেই মামলায় বুধবার (৬ জুলাই) রাতে আব্দুস সালামকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এছাড়াও কিশোরীকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেয়া হয়েছে। পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আব্দুস সালাম বিবাহিত। তার দুটি সন্তান আছে। কিশোরীর পিতা একজন কৃষক।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *