বৈদ্যুতিক খুঁটির স্পর্শে মারা গেল লাখ টাকায় কেনা কুরবানির গরু

বৈদ্যুতিক খুঁটির স্পর্শে মারা গেল লাখ টাকায় কেনা কুরবানির গরু। বুধবার (৬ জুলাই) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় এ ঘটনাটি ঘটে। মোহাম্মদ আজিম নামের এক ব্যক্তি গরুটি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের ওমরপুর আইয়ুবনগর বালুর মাঠের অস্থায়ী পশুর হাট থেকে এক লাখ পাঁচ হাজার টাকা দিয়ে কিনে কুরবানির জন্য বাড়ি নিয়ে আসছিলেন। পথের মধ্যেই গরুটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে স্পর্শে বিদ্যুৎস্পর্শে মারা যায়।

গরুর মালিক সিদ্ধিরগঞ্জের আদমজীর নতুনবাজার সড়কের বাসিন্দা মোহাম্মদ আজিম জানান,  বুধবার বিকালে ওমরপুরের আইয়ুবনগর অস্থায়ীহাট থেকে গরুটি কেনেন। গরুটিকে বাসায় নিয়ে যাওয়ার পথে আদমজী এলাকায় ডিপিডিসির একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে স্পর্শ লাগে। সঙ্গে সঙ্গে গরুটি বিদ্যুৎস্পর্শ হয়ে মারা যায়। তিনি বলেন, এ বিষয়ে আমি অভিযোগ করতে থানায় গিয়েছিলাম। কিন্তু পুলিশ বলেছে কার বিরুদ্ধে আপনি অভিযোগ করবেন। পরে আর অভিযোগ করা হয়নি। তিনি আরও বলেন, যা করে আল্লাহ ভালোর জন্যই করেন। আমরা তো নিরাপদে রয়েছি। আমি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। এ বছর আর কুরবানি দেওয়ার সামর্থ্য হবে না।

এ বিষয়ে ডিপিডিসির এনওসিএস সিদ্ধিরগঞ্জ অফিসের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাটি সত্য। আধাঘণ্টা আগেই বৃষ্টি হয়েছিল। হয়তো এ কারণে খুঁটিটি বিদ্যুতায়িত হয়েছিল। ওই সময় গরুটি খুঁটির সঙ্গে স্পর্শে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে। পরে অবশ্য ত্রুটি মেরামত করা হয়েছে।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *