বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে মাঠে নেমেছে ছাত্রলীগ

ফেনীতে বিএনপির ঘোষিত বিক্ষোভ মিছিল ঠেকাতে শহরে মহড়া দিচ্ছে ছাত্রলীগ নেতাকর্মীরা। আজ রবিবার সকাল থেকে তারা শহরের ট্রাংক রোডে জড়ো হয়ে দফায় দফায় মিছিল করে বিএনপির বিরুদ্ধে শ্লোগান দেয়। জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ মিছিলে নেতৃত্ব দেন। মিছিলের অগ্রভাগে ফেনী সরকারি কলেজ সভাপতি নোমান হাবিব, পৌর সভাপতি কাজী নিজাম উদ্দিন শুভ, সাধারণ সম্পাদক আবুল হাছনাত তুষার, সদর উপজেলা সভাপতি কামরুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ নেতৃবৃন্দ ছিলেন।

বিএনপি নেতারা জানিয়েছে, ফুলগাজীতে ত্রাণ বিতরণস্থলে ১৪৪ ধারা জারি, প্রস্তুতি সভায় হামলার প্রতিবাদে জেলা বিএনপির দুইদিনের কর্মসূচী ঘোষণা করে। আজ সকল উপজেলা ও পৌরসভার উদ্যোগে বিক্ষোভ এবং সোমবার জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভের ডাক দেয়া হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু জানান, ফেনীতে শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতে বিএনপি নানা পাঁয়তারা করছে। সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বে ছাত্রলীগ সতর্ক পাহারায় রয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, আওয়ামীলীগ ক্ষমতা হারানোর ভয়ে মহড়া দিয়ে জনমনে আতংক ছড়াচ্ছে। তিনি বলেন, এসব হুমকি-ধমকিতে এখন আর জনগন ভয় পায়না। বিএনপির কর্মসূচী যথারীতি পালিত হবে বলে তিনি দাবী করেন।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *