বদলগাছীতে শশীভূষণ চক্রবর্তী মেধা শিক্ষাবৃত্তি প্রদান

নওগাঁর বদলগাছি উপজেলায় বালুভরা রাজেন্দ্র-ব্রজকিশোরী উচ্চ বিদ্যালয় ও কলেজ-এর “শশীভূষণ চক্রবর্তী মেধা শিক্ষাবৃত্তি ২০২১” প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ শনিবার বেলা ১২ টায় স্কুল ও কলেজ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ও কলেজের কার্যকরী কমিটির সভাপতি সুকমল কর্মকার। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, নওগাঁ-২ ( ধামইরহাট – পতœীতলা) আসনের সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছি) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সংসদ সদস্য মো: আনোয়ার হোসেন হেলাল, নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক সরকারের অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, বদলগাছী উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম খান, নওগাঁ সদর উপজেলা চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন এবং নওগাঁ সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন।

অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বালুভরা শশীভূষণ চক্রবর্তী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোতালেব হোসেন। অনুষ্ঠানে বালুভরা রাজেন্দ্র-ব্রজকিশোরী উচ্চ বিদ্যালয় ও কলেজ-এর এসএসসি, জেএসসি ও পিএসসি পর্যায়ের মোট ৩৭ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *