কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে রিকশা চালকের মৃত্যু

বিষাক্ত মদপানে আশরাফ আলী (৫৫) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার (৩০ জুন) রাতে মাত্রাতিরিক্ত বিষাক্ত মদ পান করেন। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতের নাম আশরাফ আলী। তিনি কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া গ্রামের বাসিন্দা। কুষ্টিয়া শহরে রিকশা চালাতেন আশরাফ। দুই মেয়ে ও এক ছেলে সন্তানের বাবা তিনি।

পুলিশ ও আশরাফ আলীর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে মাত্রা অতিরিক্ত বিষাক্ত মদ পান করেন আশরাফ। এতে শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ অবস্থায় দুপুরের দিকে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়।

স্বজনরা বলেন, আশরাফ দীর্ঘদিন ধরে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। প্রতিদিন সকালে নিজ বাড়ি থেকে কুষ্টিয়া শহরে যেতেন এবং গ্যারেজ থেকে রিকশা ভাড়া নিয়ে সারাদিন ভাড়ায় যাত্রী বহন করতেন। সন্ধ্যার দিকে নিজ বাড়িতে ফিরে যেতেন। একইভাবে বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া শহর থেকে বাড়িতে ফেরেন তিনি। রাতের খাবার খাওয়ার পরে মাত্রা অতিরিক্ত বিষাক্ত মদ পান করেন। এতে শুক্রবার সকাল থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে দুপুরের দিকে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, প্রাথমিকভাবে জানা গেছে বৃহস্পতিবার রাতে বিষাক্ত মদ পান করেন আশরাফ। পরে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন শুক্রবার দুপুরে। সন্ধ্যায় তার মৃত্যু হয়। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *