বরগুনা রিপোর্টার্স ইউনিটির দশম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে বরগুনার রিপোর্টার্স ইউনিটির ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০১ জুলাই)সকাল ১০টায় বরগুনা পৌরসভা মিলনায়তনে পবিত্র কুরআন তেলয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। পরে এতিম শিশুদের নিয়ে কেক কাটা এবং আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা বক্তব্য শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বরগুনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনামুল কবির খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হকের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ, ৭ নং ঢলুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বরগুনা জেলা চেয়ারম্যান ফোরামের আহ্বায়ক আলহাজ্ব আজিজুল হক স্বপন। বরগুনা বস্ত্র ব্যবসায়ী সমিতির আহবায়ক বাদল দেবনাথ, বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

শুভেচ্ছা বক্তব্যে বক্তারা বলেন, সাংবাদিকতা একটি মহৎ পেশা এই পেশায় থেকে মানুষকে যতটা উপকার করা সম্ভব অন্য পেশায় থেকে তা সম্ভব নয়। একটি মিডিয়ায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার মাধ্যমে সাংবাদিকগণ ভালো কাজের অংশীদার হতে পারেন। বর্তমান সময়ে শুধু নেতিবাচক সংবাদের দিকেই সাংবাদিক এবং মিডিয়াগুলোর আগ্রহ বেশি। শুধু নেতিবাচক সংবাদই নয় বরং সমাজে যারা ভাল কাজ করে তাদের কার্যক্রম ও ফুটিয়ে তুলতে পারলে তারাও ভালো কাজ করতে উৎসাহিত হবে এবং অন্য মানুষ এই সংবাদগুলো দেখে ভালো কাজ করার আগ্রহ পাবে।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *