নরসিংদীতে কাভার্ডভ্যান চাপায় পাঁচ সবজি বিক্রেতা নিহত

নরসিংদীর রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো একটি কাভার্ড ভ্যানের চাপায় ভ্রাম্যমাণ পাঁচ সবজি বিক্রেতার মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদের মেশিনগড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন; রায়পুরার মাহমুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া (৩৫), তায়েব মিয়ার ছেলে মাসাকিন মিয়া (৪৫) ও ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫০), মেশিনঘর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০) ও জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৪)। তারা মহাসড়কের একপাশে দাঁড়িয়ে তাদের জমিতে উৎপাদিত সবজি বিক্রি করছিলেন।

দুর্ঘটনায় মোট পাঁচজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন রায়পুরার মির্জাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মঞ্জুর এলাহী। স্থানীয়রা বলছে, মহাসড়কের মাহমুদাবাদের এই স্থানে প্রতিদিন ভোর থেকে সবজির বাজার বসে। স্থানীয় শতাধিক কৃষক তাদের জমিতে উৎপাদিত বিভিন্ন সবজি এই বাজারে এনে বিক্রি করেন। এখানে সবজি কিনতে আসা ক্রেতারা ট্রাক ও কাভার্ড ভ্যানের মাধ্যমে এখানকার সবজি দেশের বিভিন্ন প্রান্তে নিয়ে বিক্রি করেন। নিহত তিনজনও এখানকার স্থানীয় কৃষক ও সবজি বিক্রেতা ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান ভৈরবের দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদের মেশিনগড় এলাকা অতিক্রমের সময় কাভার্ড ভ্যানটি নিয়ন্ত্রণ হারায়। সে সময় এটি উল্টো পথে গিয়ে একটি যাত্রীশূন্য অটোরিকশা ও তিন সবজি বিক্রেতাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই সবজি বিক্রেতা মাসাকিন মিয়া ও ফারুক মিয়ার মৃত্যু হয়।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *