ক্রিকেটারকে ডেকে নিয়ে খুনের হুমকি কোচের!

জাতীয় দলে জায়গা করে নেওয়ার স্বপ্নে বিভোর ভারতের অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার আর্য শেঠি। আর সেই স্বপ্ন-ই এখন দুঃস্বপ্ন হয়ে দেখা দিল। আর্য শেঠিকে রুমে ডেকে এনে তাকে খুনের হুমকি দিয়েছেন তারই কোচ মনিশ ঝা। এমন অভিযোগ এনে ভারতের উত্তরাখণ্ডের বসন্ত বিহার থানায় এফআইআর করেছেন ক্রিকেটার আর্য শেঠির বাবা বীরেন্দ্র শেঠি ।

বীরেন্দ্র শেঠি অভিযোগ করে বলেছেন, উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থার অন্যতম কর্মকর্তা মাহিম বর্মাসহ কোচ মনিশ ঝা, ম্যানেজার নবনীত মিশ্র, ভিডিও বিশ্লেষক পীযূষ রঘুবংশী তার ছেলে আর্যকে হত্যার হুমকি দিয়েছে। ছয়জনের বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ এনেছেন বীরেন্দ্র শেঠি।

অভিযোগপত্রে আর্যের বাবা লিখেছেন, গত বছর ডিসেম্বরে বিজয় হাজারে ট্রফির ম্যাচ চলাকালীন রাজকোটে অনুশীলন চলছিল উত্তরাখণ্ডে। সেখানে আর্যকে কটূক্তি করে বসেন কোচ। মারধরও করা হয় তাকে। আর্য সেই সময় সচিবের কাছে অভিযোগ জানান। তাতে বিষয়টির সমাধান তো পানইনি, উল্টো আরও ভয়ঙ্কর হয় পরিস্থিতি।

আর্যকে ঘরে ডেকে পাঠান কোচ। সেখানে তাকে খুনের হুমকিও দেওয়া হয়। তাকে জানানো হয়, তাকে মারার জন্য পেশাদার খুনিও নিযুক্ত করা হবে। আর্য বাড়ি ফেরার পর বীরেন্দ্র দেখা করেন মাহিমের সঙ্গে। সেখানে অভিযোগ শোনার বদলে মাহিম ১০ লাখ টাকা দাবি করেন বীরেন্দ্র শেঠির কাছে। তাকে বলা হয় এই টাকা দিলে আর্যের সামনে আর কোনো বাধা থাকবে না। এর পরই থানায় এফআইআর করেন বীরেন্দ্র।

বসন্ত বিহার থানার বিনোদ সিংহ রানা জানান, এফআইআর নেওয়ার পর তদন্তে নেমেছে পুলিশ। উত্তরাখণ্ড ক্রিকেট সংস্থাকে চিঠিও পাঠানো হয়েছে। এর জবাব এখনও দেয়নি ক্রীড়া সংস্থাটি। গ্রেফতার এড়াতে সাত অভিযুক্তের দুজন ইতোমধ্যে জামিন চেয়েছেন আদালত থেকে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *