সিলেটে ডাকাত আতঙ্ক, গভীর রাতে মসজিদে মাইকিং

সিলেটে বন্যা পরিস্থিতি ক্রমেই অবনতি হচ্ছে। এতে সিলেট ও সুনামগঞ্জের লোকজন অসহায় হয়ে পড়েছে। শনিবার সারা দিন বিদ্যুৎ বিচ্ছিন্ন দিন কাটিয়েছে বানবাসী মানুষেরা। হঠাৎ করে রাতে সিলেট নগরের মসজিদে মসজিদে মাইকিং-এলাকায় ডাকাত পড়েছে। আপনারা সাবধান থাকুন। এক-দুইটি মসজিদে নয় নগরের বিভিন্ন প্রান্ত থেকে ভেসে আসতে থাকল একই ঘোষণা। এই ঘটনার পর স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় মানুষের চিৎকার-চেচামেচির শব্দ আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আলী মাহমুদ বলেন, আমরা খবর পেয়ে এসেছি। আপাতত এর বাইরে আর কিছু জানি না। পরে বিস্তারিত জানাব। তিনি বলেন, কেউ আতঙ্কিত হবেন না, পুলিশ মাঠে আছে। রাত সোয়া ৩টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত কোথাও ডাকাতির ঘটনা ঘটেনি। আপনারা চোখ-কান খোলা রাখবেন। আমরা দিনরাত ২৪ ঘণ্টা আপনাদের সেবায় নিয়োজিত আছি। কোথাও কোনো ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আমাদের জানাবেন। আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে আপনাদের পাশে আছি।

তিনি বলেন, এরপরও কোথাও ডাকাতি বা এ ধরনের কোনো সঠিক খবর পাওয়া গেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে (০১৩২০০৬৯৯৯৮) অথবা ৯৯৯ নম্বরে কল করুন।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *