মক্কায় আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

হজ করতে গিয়ে সৌদি আরবে আরো দুই বাংলাদেশির মৃত্যু হয়েছে।শনিবার রাত ২টায় প্রকাশিত হজ বুলেটিনে চারজনের মৃত্যুর কথা জানানো হয়েছে। এ নিয়ে চলতি মৌসুমে হজযাত্রা শুরুর পর মোট চারজন বাংলাদেশির মৃত্যু হলো।

এর আগে ১১ জুন ও ১৬ জুন আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়। সর্বশেষ যে দু’জন মারা গেছেন তারা হলেন মোছা. রামুজা বেগম (৫৪) ও মো. হেলাল উদ্দিন মোল্লা (৬৩)। তারা দুজনই গতকাল (১৭ জুন) মারা যান। এছাড়া রামুজা বেগমের বাড়ি কুমিল্লা আদর্শ সদরের ধনপুরে। তার পাসপোর্ট নম্বর BW0843328। আর হেলাল উদ্দিন মোল্লার বাড়ি জয়পুরহাট সদরে। তার পাসপোর্ট নম্বর EE0385376।

এছাড়া চলতি বছর এ পর্যন্ত (১৮ জুন রাত ২টা) ১৮ হাজার ৪১ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৩ হাজার ৩৮৫ ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী ১৪ হাজার ৬৫৬ জন। হজ সম্পর্কিত প্রতিদিনের বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে। এয়ারলাইনস, সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশ, বাংলাদেশ হজ অফিস ঢাকা এবং সৌদি আরব সূত্রে এ তথ্য জানিয়েছে হেল্পডেস্ক। মোট ৪৮টি ফ্লাইটে সৌদি গেছেন হজযাত্রীরা। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালিত ২৭টি, সৌদি এয়ারলাইন্স পরিচালিত ১৬টি এবং ফ্লাইনাস এয়ারলাইন্স পরিচালিত ফ্লাইট সংখ্যা ৫টি।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *