ঢাকা রিপোর্টার্স ইউনিটির নয়া সভাপতি নোমানী, সম্পাদক সোহেল

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সভাপতি পদে মুরসালিন নোমানী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল হাসান সোহেল। সাংগঠনিক সম্পাদক হয়েছেন সাইফুল ইসলাম। বুধবার সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোট চলে বিকাল ৫টা পর্যন্ত। এক ঘণ্টা বিরতি দিয়ে সন্ধ্যা ৬টা থেকে শুরু হয় ভোট গণনা। এবারের নির্বাচনে ১ হাজার ৪৫৭ জন সদস্য ভোট দিয়েছেন। সন্ধ্যা সাড়ে ৬টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার মনজুরুল আহসান বুলবুল।

এছাড়া সহ-সভাপতি পদে দীপু সারেয়ার, যুগ্ম সম্পাদক মঈনুল হাসান, নারী বিষয়ক সম্পাদক পদে মরিয়ম মনি সেঁজুতি, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, দপ্তর সম্পাদক কাওসার আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কামাল উদ্দিন সুমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে তোফাজ্জল হোসেন রুবেল, ক্রীড়া সম্পাদক পদে মাহবুবুর রহমান, আপ্যায়ন সম্পাদক পদে নইমুদ্দিন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী ও কল্যাণ সম্পাদক পদে মো. তানভীর আহমেদ নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মনির মিল্লাত, ইসমাইল হোসাইন রাসেল, মহসিন বেপারী, মোজাম্মেল হক তুহিন, কিরন সেখ, এস এম মোস্তাফিজুর রহমান সুমন ও আলী ইব্রাহিম।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You