বিয়ে করলেন গায়ক নোবেল

গায়ক মাইনুল আহসান নোবেল যতটা আলোচিত তার গানের কারণে, তার চেয়ে বেশি আলোচনায় আসেন গানের বাইরের কর্মকাণ্ড দিয়ে। অসৌজন্যমূলক আচরণ বা মাদকের মতো বিষয়ে বিতর্কে জড়িয়েছেন বারবার। বিতর্কে জড়িয়ে তার অতীত দাম্পত্য জীবনও শেষ হয়েছিল। এবার কি বিতর্ককে আরও বাড়িয়ে দিয়েই বিয়েটা সেরে ফেললেন নোবেল?

রবিবার ফারজান আরশি নামে এক তরুণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বিতর্কিত এই গায়ক। সোমবার নিজের ফেসবুকে স্ত্রীর সঙ্গে তোলা একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে এই খবর নোবেল নিজেই জানিয়েছেন। ওই ছবিতে দেখা যায়, স্ত্রী ফারজান আরশিকে কোলে তুলে তার ঠোঁটে ‘চুমু’ খাচ্ছেন নোবেল।

এর আগে রবিবারও আরশির সঙ্গে তোলা দুটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন নোবেল। সেখানে ভক্তদের প্রশ্নের জবাবে আরশিকে তাদের ‘ভাবী’ বলে পরিচয় করান গায়ক।

খোঁজ নিয়ে জানা গেছে, ফারজান আরশির বাড়ি খুলনায়। পেশায় ফুড ব্লগার। তিনি বিবাহিত ছিলেন বলে জানা গেছে। ফেসবুকের মাধ্যমে নোবেলের সঙ্গে তার পরিচয়। এরপর আলাপচারিতায় একে অন্যকে ভালো লাগে তাদের। অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে কবে কোথায় বিয়ে করেছেন, তা এখনো জানা যায়নি।

চলতি বছরের মে মাসে প্রাক্তন স্ত্রী মেহরুবা সালসাবিলের সঙ্গে ডিভোর্স হয় নোবেলের। মাদক না ছাড়ায় তাকে তালাক দেন সালসাবিল। তার আগে বহুদিন ধরে থাকছিলেন আলাদা। ২০১৯ সালের ১৫ নভেম্বর সালসাবিলকে বিয়ে করেছিলেন নোবেল। তার সঙ্গে ডিভোর্সের ৬ মাসের মাথায় ফের বিয়ে করলেন গায়ক।

কিছু সংবাদ মাধ্যম নোবেলের ঘনিষ্ঠজনের বরাত দিয়ে দাবি করেছে, এটি নোবেলের চতুর্থ বিয়ে। সালসাবিল ও আরশির আগে আরও দুটি বিয়ে করেন নোবেল। সূত্র জানায়, নোবেল প্রথম বিয়েটা করেন রিমি নামের একটি মেয়েকে। সেই সংসার বেশিদিন টেকেনি। রিমিই নাকি ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্নীয়ের মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন নোবেল। বেশিদিন টেকেনি সেই সংসারও।

শেয়ার করুন:

Recommended For You