দিদিয়ের দেশমকে মিথ্যাবাদী বললেন বেনজেমা

কাতার বিশ্বকাপের সময় থেকেই দিদিয়ের দেশম ও করিম বেনজেমার দ্বন্দ্বের সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। এবার সেই দ্বন্দ্ব পেল নতুন মাত্রা, যেখানে বেনজেমা রাগ ঝেরেছেন দেশমের ওপর। ফ্রান্সের কোচকে মিথ্যাবাদী বলছেন বেনজেমা।

গতকাল ফরাসি দৈনিক ‘লা প্যারিসিয়ানে’ দেশমের এক সাক্ষাৎকার প্রকাশিত হয়। ফ্রান্স ফুটবল দলের নানা প্রসঙ্গের মধ্যে বিশ্বকাপ থেকে বেনজেমার বাদ পড়ার ব্যাপারটিও আলোচনায় আসে। ফ্রান্স দলের সঙ্গে কাতারেও গিয়েছিলেন বেনজেমা…। তবে ফ্রান্সের প্রথম ম্যাচের আগে (২০ নভেম্বর) চোটে পড়ায় বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। সতীর্থদের ছেড়ে চলেও গিয়েছিলেন ফরাসি এই ফরোয়ার্ড। পরে ফ্রান্স কোয়ার্টার ফাইনালে ওঠার আগেই সুস্থ হয়ে ওঠেন বেনজেমা। দেশমের দাবি, চোটে জর্জর বেনজেমা যথাসময়ে অনুশীলনে ফিরতে পারতেন না…।

দেশমের কথায় বেজায় চটেছেন বেনজেমা। ইনস্টাগ্রাম স্টোরিতে সাক্ষাৎকারের একটি স্ক্রিনশট প্রকাশ করে ফরাসি এই ফরোয়ার্ড লিখেছেন, ‘কী লজ্জা’!। এরপর বেনজেমার ইনস্টাগ্রাম স্টোরির স্ক্রিনশট এক ব্যক্তি তাঁর প্রোফাইলে দিয়ে লিখেছেন, ‘মিথ্যাবাদী, আপনি মিথ্যাবাদী…।’ ক্যাপশনে বেনজেমা লিখেছেন, ‘সাধু দিদিয়ের। শুভ রাত্রি।’

বিশ্বকাপ শেষ হতে না হতেই ফ্রান্স ফুটবলকে বিদায় বলেন বেনজেমা। গত বছরের ১৯ ডিসেম্বর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ফরাসি এই ফরোয়ার্ড। তবে দেশমের সঙ্গে চুক্তি নবায়ন করেছে ফ্রান্স…। ২০২৬ পর্যন্ত ফরাসিদের কোচের দায়িত্ব পালন করবেন এই কিংবদন্তি।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You