কমলনগর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

ঘোষণার দুই মাসের মাথায় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। কমিটির সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের বিরুদ্ধে সমন্বয়হীনতা, চাঁদাবাজিসহ তিনটি অভিযোগের পরিপ্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া এক চিঠিতে কমিটির কার্যক্রম স্থগিত করেন।

এর আগে গেল বছরের ৫ ডিসেম্বর কমলনগর উপজেলা ছাত্রলীগের (আংশিক) ১১ সদস্য বিশিষ্ট ঘোষণা করা হয়।

দলীয় সূত্র জানায়, কমিটির সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সমন্বয়হীনতা রয়েছে। তারা এক হয়ে উল্লেখযোগ্য কোনো কর্মসূচি পালন করতে পারেনি। তোরাবগঞ্জে সম্প্রতি একপক্ষকে জমি দখল করে দিয়ে সুবিধা আদায়সহ তিনটি অভিযোগ আসে। এছাড়া কমিটি ঘোষণার দুই দিন পরই সহ-সভাপতি মাহবুব আলম শিপুলের বিরুদ্ধে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

বক্তব্য জানতে স্থগিত কমিটির সভাপতি নুরউদ্দিন চৌধুরী রুবেল ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদের মোবাইলফোনে একাধিকবার কল করে বন্ধ পাওয়া যায়।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, কমলনগর কমিটির সভাপতি ও সম্পাদকের মধ্যে সমন্বয়হীনতাসহ তিনটি লিখিত অভিযোগ এসেছে। এ পরিপ্রেক্ষিতে কমিটির সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। অভিযোগের বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হবে।

 

শেয়ার করুন:

Recommended For You