শুটিংয়ে আহত সানি লিওন

সিনেমার শ্যুটিংয়ে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেত্রী সানি লিওন। বেশ কয়েক বছর তাঁকে পর্দায় না দেখা গেলেও খুব শিগগির কামব্যাক করছেন তিনি। তবে বলিউড নয়, দক্ষিণী ছবির হাত ধরে অভিনয়ে প্রত্যাবর্তন করছেন সানি লিওন। মাত্র অল্প কয়েকদিনে বলিউডে ক্যারিয়ার গড়লেও তেমন সফল হতে পারেননি তিনি। আসলে…, পর্ন তারকার তকমাটা এখনও পুরোপুরি সরেনি অভিনেত্রীর জীবন থেকে।

যাই হোক, প্রায় অনেকগুলোদিন পরে অভিনয়ে ফিরছেন অভিনেত্রী। সানি লিওনির পরবর্তী তামিল ছবির নাম এখনও ঘোষিত হয়নি। তবে ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শ্যুটিং চলাকালীনই দুর্ভাগ্যবশতভাবে আহত হয়েছেন সানি লিওন…। চিত্রগ্রহণের সময় সানি লিওনের পায়ের আঙুলে মারাত্মক আঘাত লেগেছে। অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, তিনি ছবির কস্টিউমেই সজ্জিত হয়ে রয়েছেন। এবং পায়ের আঙুলে রক্তাক্ত অবস্থায় বসে থাকতে দেখা যায় তাঁকে। এরপর তাঁর টিম অভিনেত্রীর ক্ষত সারাতে সাহায্য করেছেন।

মালবিকা মোহনান ‘ক্রিস্টি’ ছবির শুটিং নিয়ে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে সানি বলেন, ‘অনেক সময় যখন আমরা সুযোগের সন্ধান করি, তখন সুযোগ সহজেই দেখা দেয়না। কিন্তু কখনও কখনও আপনার প্রত্যাশা অনুযায়ী সুযোগ পেলে তাকে শক্ত করে ধরে রাখেন। যখন আমাকে একটি রিয়েলিটি….শো অফার করা হয়েছিল তখন আমি ভারতে চলে আসি। আমি সবসময় ভারতে এসে কাজ করতে চেয়েছিলাম।’

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You