শরীয়তপুরে অস্ত্রের আঘাতে প্রবাসীর মৃত্যু

শরীয়তপুরের নড়িয়ায় প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে মালয়েশিয়া প্রবাসী দানেশ সরদার নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে তিনি মারা যান। এর আগে সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রাজনগর ইউনিয়নের ঠাঁকুরকান্দি এলাকার এ হামলার ঘটনা ঘটে। দানেশ সরদার ওই এলাকার সোনা মিয়া সরদারের ছেলে। তিনি দশ বছর যাবত মালয়েশিয়া থাকেন। গত তিন মাস আগে বাংলাদেশে আসেন। দুই ভাই দুই বোনের মধ্যে দানেশ বড়। তাঁর দুই ছেলে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতা ও জমিসংক্রান্ত জের ধরে ঠাঁকুরকান্দি এলাকার জয়নাল মোড়লের সঙ্গে সোনা মিয়া সরদারের দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় ঠাকুরকান্দি এলাকার লোকমান আকনের বাড়ির সামনে সড়কে মালেশিয়া প্রবাসী দানেশকে একা পেয়ে জয়নাল মোড়ল, শাহীন মোড়ল ও জনি মোড়লরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। পরে ঢাকা নেয়ার সময় মাওয়া এলাকায় তার মৃত্যু হয়। এঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। এদিকে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর অভিযুক্তরা ঘর তালাবদ্ধ করে পালিয়েছেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ঠাকুরকান্দি এলাকায় একটি হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনার তদন্ত অব্যাহত আছে। প্রাথমিকভাবে জানা গেছে, পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা করতে পারে। এঘটনায় ভুক্তভোগী পরিবার এখনো অভিযোগ করেনি। অভিযোগ দিলে আমরা মামলা রুজু করবো। এ ঘটনায় কেউ আটক হয়নি, আটকের চেষ্টা চলছে।

 ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You