বাফুফে নির্বাচন: সভাপতি পদে লড়ার ঘোষণা তাবিথ আউয়ালের

বাফুফে নির্বাচন: সভাপতি পদে লড়বেন তাবিথ আউয়াল

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আগামী নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তাবিথ আউয়াল। আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন। তা সামনে রেখে সরগরম দেশের ফুটবলপাড়া।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন তিনি। তবে কীভাবে, কাদের সঙ্গে নিয়ে নির্বাচন করবেন সে বিষয়ে পরে জানাবেন বাফুফের সাবেক এই সহ-সভাপতি। কারা কাউন্সিলর হন, কারা নির্বাচন করবেন তা দেখে প্যানেলের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন তাবিথ।

তাবিথ আউয়াল যে নির্বাচন করবেন, সেই বিষয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল আগেই। তবে তখন আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তাই ধোঁয়াশা ছিল। বর্তমান বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন পরের নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন আগেই।  এরপর আসরে নামেন তরফদার রুহুল আমিন। এবার বাফুফে নির্বাচনে সভাপতি প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন তাবিথ আউয়ালও।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

তাবিথ আউয়াল বলেন, ‘এতোদিন জল্পনা-কল্পনা ছিল আমি বাফুফে নির্বাচন করব কি না। হ্যাঁ, আমি বাফুফে নির্বাচন করব। আগামী বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। আমি আশাবাদী আমি জিতব। ’

সভাপতি পদে এবারই প্রথম লড়তে যাচ্ছেন তাবিথ। এর আগে ২০১২ ও ২০১৬ সালের নির্বাচনে স্বতন্ত্রভাবে লড়ে বাফুফের সহ-সভাপতি হয়েছিলেন তিনি। কিন্তু সবশেষ ২০২০ সালের নির্বাচনে হেরে যান এই সংগঠক।

এদিকে টানা চার মেয়াদে বাফুফে সভাপতির দায়িত্ব পালন করা কাজী সালাউদ্দিন এবার নির্বাচন করবেন না বলে জানিয়েছেন। এর পরদিনই নির্বাচনে দাঁড়ানোর ঘোষণা দেন তরফদার রুহুল আমিন।

 

 

শেয়ার করুন:

Recommended For You