সাতক্ষীরায় মাদক প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সাতক্ষীরায় মাদক প্রতিরোধ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সাতক্ষীরায় মাদক প্রতিরোধ ও যুব সমাজের সম্পৃক্ততা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের ডিজিটাল সেন্টারে অনুষ্ঠিত সেমিনারে এডাবের সভাপতি মাদব চন্দ্র দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী অফিসার শোয়াইব আহমাদ।
প্রধান অতিথি বলেন, মাদক একটি সামাজিকব্যাথী বা অভিশাপ।এই অভিশাপ থেকে আমাদের মুক্ত হতে হবে।যুবদেরকে এই মাদক প্রতিরোধে সম্পৃক্ততা করতে পারলে সমাজ পরিবর্তন হবে।এ জন্য আমাদের যার যার অবস্থান থেকে আইন প্রয়োগকারী সংস্থা ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরকে সহযোগিতা করতে হবে।পরে তিনি সেমিনারে অংশগ্রহণ কারী সকলকে সাথে নিয়ে একযোগে মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করেন।
এসোসিয়েশন অব ডেভেলপমেন্ট এজেন্সিজ ইন বাংলাদেশ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন এডাবের খুলনা বিভাগীয় সমন্নয়ক মো. রেজাউল ইসলাম।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

এডাবের সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমানের সঞ্চালনায় মাদক প্রতিরোধ ও যুব সমাজের সম্পৃক্ততা শীর্ষক সেমিনার বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. রিয়াজুল ইসলাম,সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক,জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা,জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি মো. হাবিবুল্লাহ, সিডোর প্রধান নির্বাহী পরিচালক শ্যামল কুমার বিশ্বাস, ওসিসির আব্দুল হাই সিদ্দিকী,জেলা নাগরিক কমিটির আলিনুর খান বাবুল, সাংবাদিক রঘুনাথ খাঁ, ক্রিসেন্টের এ কে এম আবু জাফর সিদ্দিকী, যুব সংগঠক এস এম বিপ্লব হোসেন, এস এম হাবিবুল হাসান, মো. হোসেন আলী প্রমুখ।
শেয়ার করুন:

Recommended For You