বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচরণ, ৩ কাস্টম কর্মকর্তা বরখাস্ত

বিমানবন্দরে যাত্রীর সঙ্গে অসদাচরণ, ৩ কাস্টম কর্মকর্তা বরখাস্ত

ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টম জোনে যাত্রীদের সঙ্গে অসদাচরণের ঘটনায় ঢাকা কাস্টম হাউসের ৩ সহকারী রাজস্ব কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে ঢাকা কাস্টম হাউসের উপ-কমিশনার (ডিসি) সানজিদা শারমিন নিশ্চিত করেছেন।

ঢাকা কাস্টম হাউসের কমিশনার মোবারা খানম তাদের বরখাস্ত করেছেন। তিন কর্মকর্তা হলেন মো. আজিজুল হক, শিমুল চৌধুরী ও আল আমিন। এছাড়া একই ঘটনায় এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও এক এসআইকে হাউসের সদর দপ্তরে ক্লোজড করা হয়েছে।

ঢাকা কাস্টম হাউস সূত্রে জানা যায়, বিমানবন্দরে সর্বোচ্চ যাত্রী সেবা নিশ্চিতে কাজ করছে ঢাকা কাস্টম হাউস। যাত্রীসেবায় ন্যূনতম গাফিলতি বরদাস্ত করা হচ্ছে না। এরই অংশ হিসেবে বিমানবন্দরে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ করায় তাদের বরখাস্ত করা হয়েছে।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

ঢাকা কাস্টম হাউস সূত্রমতে, ১৫ সেপ্টেম্বর বিদেশ ফেরত এক যাত্রীর ব্যাগ চেকিং করেন বরখাস্ত হওয়া কর্মকর্তারা। তারা ওই যাত্রীরে ব্যাগ খুলে অযথা হয়রানি করেন। ব্যাগ খুলে কয়েকজন চকলেট নিয়ে নেয় এবং কয়েকজন চকলেট খাচ্ছে। বিষয়টি দেখে এক যাত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়। পরে যাত্রীর সঙ্গে অসদাচরণের বিষয়টি এনবিআর কাস্টম কমিশনারের নজরে আনেন। কমিশনার বিষয়টি খতিয়ে দেখে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তাৎক্ষণিকভাবে তিন সহকারী রাজস্ব কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেন। একইসঙ্গে অপর এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও এক এসআইকে ক্লোজড করে হাউসের সদর দপ্তরে সংযুক্ত করেছেন।

শেয়ার করুন:

Recommended For You