শেখ হাসিনার অন্যায়-অপরাধের অন্ত নেই: রিজভী

শেখ হাসিনার অন্যায়-অপরাধের অন্ত নেই: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অন্তরে সাহস থাকলে শেখ হাসিরা পালিয়ে যেতেন না, দেশেই থাকতেন। তার অন্যায়-অপরাধের অন্ত নেই। মহিলা ফেরাউনের পদত্যাগের পর যে স্বস্তির বাতাস বইছে দেশে, এটা ধরে রাখতে হবে অন্তর্বর্তীকালীন সরকারকে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও অনুদানের চেক দেওয়া শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিরদিনের জন্য ক্ষমতা দখল করতে চেয়েছিলেন। তিনি দেশের সম্পদ দখলে লুটেরা-দোসরদের প্রশ্রয় দিতেন।

তিনি বলেন, আর যারা তার অন্যায় নিয়ে কথা বলেছেন তাদের গুম করে আয়নাঘরে রেখেছেন শেখ হাসিনা। গুম করেও থেমে থাকেননি তিনি, হাজার হাজার মানুষকে হত্যা করে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিলেন।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

হিটলারের সঙ্গে কি সংলাপ করা যায়, এমন প্রশ্ন রেখে রিজভী বলেন, শেখ হাসিনাকে ফিরিয়ে আনলে গোটা জাতি কৃতদাস হয়ে যাবে হাসিনা ও ভারতের কাছে।

উপদেষ্টা ড. ইউনূস ও সাংবাদিকদের উদ্দেশে রিজভী বলেন, পরাজিত স্বৈরাচারের দোসররা আবারও যেন মাথা চাড়া না দেয়, সেটা অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনূসকে দেখতে হবে। আর সাংবাদিকরা জোরালো ভূমিকা রাখবেন, কারও চাপের মুখে মাথা নত করবেন না।

এ সময় আরো উপস্থিত ছিলেন আমরা বিএনপি পরিবারের আহ্বায়ক সাংবাদিক আতকুর রহমান রুমন,সদস্য সচিব মিথুন,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক সাইফুল ইসলাম,স্বেচ্ছাসেবক দলের নেতা আরিফুর রহমান তুষার,যুবদল নেতা মেহবুব মাসুম শান্ত,ছাত্রদল নেতা তৌহিদুর রহমান আউয়াল প্রমুখ।

 

শেয়ার করুন:

Recommended For You