কলেজ-বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মকর্তাদের ১ সেপ্টেম্বরের মধ্যে কর্মস্থলে থাকার নির্দেশ

কলেজ-বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মকর্তাদের ১ সেপ্টেম্বরের মধ্যে কর্মস্থলে থাকার নির্দেশ

আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় ও এর অধিভুক্ত সকল কলেজ এবং প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক এ এস এম আমানুল্লাহ। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) এ নির্দেশনা দিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. এ এস এম আমানুল্লাহ। বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয় ও এর অধিভুক্ত সব কলেজ এবং প্রতিষ্ঠানের সব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীকে ১ সেপ্টেম্বরের মধ্যে নিজ নিজ কর্মস্থলে নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এ এস এম আমানুল্লাহ।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

উপাচার্য জানিয়েছেন, যারা এ সময়ের মধ্যে নিজের কর্মস্থলে উপস্থিত থাকবেন না, তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, বুধবার (২৮ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ এস এম আমনুল্লাহকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়। তাকে চার বছরের জন্য এ পদে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনেক কর্মকর্তা-কর্মচারী কর্মস্থলে অনুপস্থিত।

শেয়ার করুন:

Recommended For You