কক্সবাজার-ঢাকা রুটে ট্রেন চলাচল শুরু 

কক্সবাজার-ঢাকা রুটে ট্রেন চলাচল শুরু 
প্রায় এক সপ্তাহ বন্ধ থাকার পর আবারো কক্সবাজার-ঢাকা রুটে ট্রেন চলাচল শুরু হচ্ছে। ফেনীতে চলমান বন্যার কারণে কক্সবাজারের সাথে ঢাকার ট্রেন যোগাযোগ বন্ধ ছিলো। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ট্রেন চলাচল শুরুর সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে। 
মঙ্গলবার (২৭ আগস্ট) রাত আটটায় আন্তঃনগর “পর্যটক এক্সপ্রেস” চলাচলের মাধ্যমে ট্রেন চলাচল শুরু হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার আইকনিক রেলস্টেশনের স্টেশন মাস্টার গোলাম রব্বানী।
কক্সবাজার আইকনিক রেলস্টেশনের স্টেশন মাস্টার গোলাম রব্বানী কক্সবাজার লাইফ-কে বলেন, কক্সবাজার-ঢাকা রুটে আন্তঃনগর ‘কক্সবাজার এক্সপ্রেস’ এবং ‘পর্যটক এক্সপ্রেস’ নামের দুটি ট্রেন চলাচল করে। তারমধ্য আজকে রাত ৮ টা থেকে পর্যটক এক্সপ্রেস ট্রেন চলাচল শুরু হচ্ছে। তবে কক্সবাজার এক্সপ্রেস ট্রেনের ব্যাপারে সিদ্ধান্ত হয়নি।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

এর আগে গতকাল কক্সবাজার-চট্টগ্রাম রুটে কক্সবাজার স্পেশাল ট্রেন চলাচল শুরু হয়।
বিষয়টি নিয়ে স্টেশন মাস্টার গোলাম রব্বানী বলেন, ফেনীর রেললাইন পানির নিচে তলিয়ে গেছে। যেকারণে ঢাকা-কক্সবাজার রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। গতকাল থেকে চট্টগ্রামের সাথে রেলযোগাযোগ শুরু হয়েছে। কক্সবাজার স্পেশাল ট্রেন কক্সবাজার থেকে সন্ধ্যা ৭ টায় ছেড়ে যায় এবং চট্টগ্রাম থেকে কক্সবাজারে সকাল ১০ টায় পৌঁছায়।
শেয়ার করুন:

Recommended For You