বেলায়েত হোসেন ডিগ্রী কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে বিএনপি নেতার মতবিনিময়

বেলায়েত হোসেন ডিগ্রী কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে বিএনপি নেতার মতবিনিময়
বাগেরহাটে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে  মতবিনিময় করেছেন বিএনপি নেতারা। মঙ্গলবার দুপুরে বেলায়েত হোসেন ডিগ্রী কলেজে  মতবিনিময় করেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির সমম্বয়ক  এম এ সালাম।
কলেজ অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিাত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কলেজের উপাদক্ষ্য মোঃ হাসিবুর রহমান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক খাদেম নিয়ামুল নাছির আলাপ, বিএনপি নেতা শেখ শাহেদ আলী রবি, সৈয়দ নাসির আহম্মেদ মালেক, মেহেবুবুল হক কিশোর, হাদিউজ্জামান হিরো, শেখ নজরুল ইসলাম প্রমুখ।
এসময়  যুবনেতা আইউব আলী মোল্লা, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দীপ, জাসাস বাগেরহাট জেলা সভাপতি মোঃ কামরুজ্জামান,সম্পাদক নারগিস আক্তার লুনা, জিয়া পরিষদের আহবায়ক মোঃ  হাছিবুর রহমান, জেলা মহিলাদলের সভাপতি সাহিদা আক্তার, সম্পাদক নারগিস আক্তার ইভা, যুবনেতা ওমরআলী মুন্না, ছাত্র ও যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

বিএনপি নেতা এম এ সালাম বলেন, শিক্ষার্থীদের নির্বিঘ্নে শিক্ষা প্রতিষ্ঠানে আসতে হবে। কোন প্রকার ভয়-ভীতির কারণ নাই। তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ। যার প্রমান এই সরকারের পতন। দেশব্যাপী ছাত্র আন্দোলনের ফলেই স্বৈরাচারী সরকারকে পতন হয়েছে। তাই আগামী দিনের  সুন্দর বাংলাদেশের জন্য তোমাদের নিয়মিত বিদ্যালয়ে আসতে হবে। এছাড়া পরিচ্ছন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে ও শিক্ষার পরিবেশ ঠিকঠাক রাখতে যে কোন সমস্যার সমাধানের আশ্বাস দেন বিএনপির এই নেতা। এর আগে রাংদিয়া কলেজিয়েট স্কুলে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শেয়ার করুন:

Recommended For You