সাভারে শহীদের স্মরণে ছাত্রদলের শোক র‍্যালি

সাভারে শহীদের স্মরণে ছাত্রদলের শোক র‍্যালি
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনসহ আওয়ামী লীগের বিগত ১৬ বছরে নির্যাতনে শহীদের স্মরণে সাভারে শোক র‍্যালি করেছে ঢাকা জেলা ছাত্রদল।
ঢাকা জেলা উত্তর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মোহাম্মদ তমিজ উদ্দিনের নেতৃত্বে র‍্যালিটি সাভার উপজেলা চত্বর থেকে বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে থানা বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যেদিয়ে শেষ হয়।
এসময়  র‍্যালি থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ  হাসিনা ও তার সহযোগীদের বিচারের দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে থাকে নেতাকর্মীরা
এসময় শোক র‍্যালিতে ঢাকা জেলা, সাভার থানা, আশুলিয়া থানা, সাভার পৌর ও সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ  ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

এসময় মোহাম্মদ তমিজ উদ্দিন  বলেন,আমরা বৈষম্যহীন  একটি  সুন্দর বাংলাদেশ গড়তে চাই।কেউ যদি কোথাও কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করে সেখানে ছাত্রদলের নেতৃবৃন্দদের রুখে দাঁড়াতে হবে। যেকোনো যৌক্তিক আন্দোলনে আমরা বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তুত রয়েছি।
আমরা ঢাকা জেলা ছাত্রদল অতীতের সকল আন্দোলন -সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রেখেছি। দখলদার চাঁদাবাজদের সাভার – আশুলিয়ার  মাটিতে কোন স্থান নেই। সুবিধাবাদী সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগের ঠাঁই নেই আমাদের সংগঠনে।সকলকে সজাগ থাকতে হবে যেন আওয়ামী সন্ত্রাসীরা আমাদের সংগঠনের সাথে সম্পৃক্ত হতে না পারে।
শেয়ার করুন:

Recommended For You