সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমে অংশগ্রহণ করল চন্দ্রিমা ইয়ুথ ক্লাব

মোহাম্মদপুরে চন্দ্রিমা মডেল টাউনের ছাত্র সংগঠন চন্দ্রিমা ইয়ুথ ক্লাব। বেশ কয়েকদিন ধরে অক্লান্ত পরিশ্রম করে এলাকাবাসীর আস্থা অর্জন করেছে।

মোহাম্মদ নাহিদ (কাব্য) এর নেতৃত্বে ৫০ সদস্যের ছাত্র সংগঠনটি গত কয়েকদিন যাবত রাস্তায় পরিষ্কার পরিচ্ছন্নতা, ট্রাফিকের কাজ এবং রাস্তায় অবস্থানরত ট্রাফিক ছাত্র-ছাত্রীদের দুপুরের খাবার, বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন দিয়ে আসছেনএবং রাতে এই সংগঠনটি মোহাম্মদপুরে জনগণের নিরাপত্তায় এলাকা পাহারাসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। এবং তারা প্রতিশ্রুতিবদ্ধ হয়ে সামনের দিনগুলোতে এই উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখবে।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর  পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

সংগঠনটির সদস্য শাফিন শাহরিয়ার বলেন, গত এক সপ্তাহের বেশি সময় ধরে আমাদের এই সংগঠনটি মোহাম্মদপুরে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। রাত, দিন ও বৃষ্টি উপেক্ষা করে আমাদের কর্মীরা কাজ করে যাচ্ছে। এই কাজে আমাদের কর্মীরা বিভিন্ন গ্রুপে ভাগ হয়ে বিভিন্ন রকমের কার্যক্রম পরিচালনা করছেন। কেউ দুপুরের খাবার বিতরণ করছেন, কেউ রাস্তায় ট্রাফিকের কাজ পরিচালনা করছেন, কেউ বাজার মনিটরিং করছেন, কেউ রাস্তায় পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নিয়োজিত, আবার কেউ রাতে পাহারায় নিয়োজিত এইভাবে ভাগে ভাগে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করেছি করে আসছি।

সমন্বয়ক ইমরান খান নাঈম বলেন, মোহাম্মদপুরের মানুষের নিরাপত্তা, এলাকার সন্ত্রাস, চাঁদাবাজ দমনে এই সংগঠনের অবদান অনস্বীকার্য। প্রতিনিয়ত এলাকার মানুষের আস্থা অর্জন করে চলছে এই সংগঠনটি। দিনে রাতে যেখানেই অপ্রীতিকর কোন ঘটনা ঘটে সেখানেই উপস্থিত হন ছাত্র সংগঠনের সদস্যরা। এবং আমরা সকলে মিলে সুন্দর একটি মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত সমাজ বিনির্মাণে একটি সুন্দর বাংলাদেশ উপহার দিতে চাই।

সহ-সমন্বয়ক মোহাম্মদ নাদিম বলেন, মোহাম্মদপুরের মানুষের আস্থা অর্জনে চন্দ্রিমা ইউথ ক্লাবের সদস্যরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করেছে। মোহাম্মদপুরের বিভিন্ন প্রান্তে সকল প্রকারের অপ্রীতিকর ঘটনার সমাধান করতে সক্ষম হয়েছে এই সংগঠনটি। সামনের দিনগুলোতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

Recommended For You