দেশের বর্তমান বিশৃঙ্খলা পরিস্থিতির কড়া সমলোচনা করলেন জয়

দেশের বর্তমান বিশৃঙ্খলা পরিস্থিতির কড়া সমলোচনা করলেন জয়

ভারতীয় এক সংবাদমাধ্যমে বাংলাদেশের বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কড়া সমালোচনা করে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়। 

জয় বলেছেন, এখন বাংলাদেশের অবস্থা ভয়াবহ। এখন আইনের কোনো শাসন নেই, পুরো নৈরাজ্য চলছে। সংখ্যালঘুদের ওপর হামলা নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

সজীব ওয়াজেদ জয় সদ্য পদত্যাগ করা প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ছিলেন।

রাজনীতিতে শেখ হাসিনা আর ফিরবেন কিনা- এমন প্রশ্নের জবাবে জয় বলেছেন, অবশ্যই না। তার এখন ৭৭ বছর বয়স। এটি তার ক্ষমতায় থাকায় লাস্ট টার্ম ছিল। এরপরেই তিনি অবসর নিতেন।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

জয় বলেছেন, তারা এখন আওয়ামী লীগ নেতাদের শিকার করছে এবং তারা অন্তর্বর্তীকালীন সরকারেও আওয়ামী লীগকে রাখেনি। তাই কেন আমাদের এতে মাথা ব্যথা থাকবে? জনগণ তাদের সিদ্ধান্ত নিয়েছে এবং তারা তাদের প্রাপ্য নেতৃত্ব পাবে।

এ ছাড়া নিজের বাংলাদেশের রাজনীতিতে ফেরার ইচ্ছা আছে কিনা- এই প্রশ্নের উত্তরে স্পষ্টভাবে না জানিয়েছেন জয়।

তিনি বলেন, আমার পরিবার তিনবার ক্যু-এর সম্মুখীন হয়েছে। আমাদের বাংলাদেশকে বাঁচাতে ক্লান্ত, বাংলাদেশ এখন তার নিজের সমস্যা নিজেরাই সামলাতে পারবে।

শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে তাণ্ডব চালানো নিয়ে জয় তার হতাশা প্রকাশ করেছেন। এনিয়ে জয় বলেছেন, বাংলাদেশের মানুষ অনেক অকৃতজ্ঞ। তারা অনেক অনেক অকৃতজ্ঞ এবং তারা তাদের প্রাপ্য অনুযায়ী নেতা পাবে। এটা এখন তাদের সমস্যা, আমার সমস্যা না।

শেয়ার করুন:

Recommended For You