ময়মনসিংহে ‘মার্চ ফর জাস্টিস’ কর্মসূচি, পাল্টা অবস্থানে ছাত্রলীগ

৯ দফা দাবি নিয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ, পাল্টা অবস্থানে ছাত্রলীগ

ময়মনসিংহে ৯ দফা দাবি জানিয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের ‘মার্চ ফর জাস্টিস’ কর্মসূচিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা।

বুধবার (২১ জুলাই) সকাল বেলা ১১টার দিকে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সংলগ্ন নগরীর জিরো পয়েন্ট এলাকায় এই কর্মসূচি শুরু করে।

এ সময় জিরো পয়েন্টের সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন এলাকায় কোটা বিরোধীদের বিপক্ষে ছাত্রলীগ নেতাকর্মীরা অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করে। এ ঘটনায় উপস্থিত পুলিশ কর্মকর্তারা ছাত্রলীগের মিছিলটি সরিয়ে দেয়। সাবেক ছাত্রলীগ নেতা ও ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন আরিফ ছাত্রলীগের ওই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

পরে জিরো পয়েন্টে কোটা আন্দোলনকারীরা অবস্থান নিয়ে প্রায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ সমাবেশ করে। এ সময় শিক্ষার্থীরা একটি মিছিল বের করে কাচারি সড়ক হয়ে নগরীর টাউন হল মোড়ে গিয়ে ফের অবস্থান নিয়ে সমাবেশ করে। পরে শান্তিপূর্ণ কর্মসূচি পালন শেষে পুলিশের অনুরোধে শিক্ষার্থীরা টাউনর হল মোড় থেকে সরে যায়।

এর আগে বেলা ১১টা থেকেই বিভিন্ন কলেজের শিক্ষার্থী ও অভিভাবকরা জিরো পয়েন্ট এলাকায় জড়ো হতে শুরু করে। একই সঙ্গে সকাল থেকেই শিক্ষার্থীদের এই কর্মসূচিকে ঘিরে ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ, ডিবি ও আনসার সদস্যদের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

 

শেয়ার করুন:

Recommended For You