ফের ২৪ ঘন্টার আল্টিমেটাম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের

ফের ২৪ ঘন্টার আল্টিমেটাম দিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন
মন্ত্রী থেকে পুলিশ কনস্টবল যারা গনহত্যার সাথে জড়িত সকলকে বহিষ্কার করে আইনের আওতায় আনতে হবে। সরকারকে ২৪ ঘন্টা সময় দেওয়া হলো। যদি আগামী কালকের মধ্যে আমাদের সব দাবি না মানা হয় তাহলে সোমবার কঠোর আন্দোলন করা হবে।
সকল বন্দীদের মুক্তি দিতে হবে।তাদের সকল মামলা প্রত্যাহার করতে হবে।শনিবার রাতে বৈসম্য বিরোধী ছাত্র আন্দোলনের এক অনলাইনে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এগুলো ঘোষনা করা হয়। এছাড়া সরকার যে পরিপত্র পরিপত্র খেলা শুরু করেছে সেটি বন্ধ করতে হবে।আগামীকালকের কর্মসূচি,
সারাদেশের দেয়ালগুলোতে আগামীকাল গ্রাফিতি ও দেয়াললিখন কর্মসূচি করা হবে। এছাড়া আমরা প্রবাসী ভাইদের বলবো আপনারা আমাদের পাশে থাকবেন। এছাড়া যত বাচ্চাদের নিয়ে আন্তর্জাতিক সংগঠন আছে তারা আমাদের পাশে থাকবেন।
আগামীকালকের মধ্যে নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ, আবু বাকের মজুমদার এবং ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেনসহ সকল শিক্ষার্থীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও শিক্ষার্থী গণহত্যার সাথে জড়িত মন্ত্রী পর্যায় থেকে কনস্টেবল পর্যন্ত সকল দোষীদের বিরুদ্ধে দৃশ্যমান ব্যবস্থা নিতে হবে। তা না হলে  সোমবর থেকে বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলন কঠিন কর্মসূচি নিতে বাধ্য হবে।

সবার আগে সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন https://worldglobal24.com/latest/

সোমবার থেকে চলমান কর্মসূচি, সারা বাংলাদেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, জেলা, উপজেলা ও নগরকেন্দ্রিক “হেলথ ফোর্স” গঠন করে আহত-নিহতদের পূর্ণাঙ্গ তালিকা তৈরি, এবং আহত-নিহত ছাত্র-নাগরিক ও তাদের পরিবারকে মানসিক ও আর্থিকভাবে সহযোগিতা কার্যক্রম পরিচালনা করবে। সেইসাথে “লিগ্যাল ফোর্স” গঠন করে সারাদেশে অসংখ্য মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত মামলার ডকুমেন্টেশন এবং যাদের আইনী সাহায্যের প্রয়োজন তাদেরকে সেই সাহায্যের ব্যবস্থা করতে হবে। এক্ষেত্রে স্থানীয় ইউনিট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাথে সমন্বয় করবে।
শেয়ার করুন:

Recommended For You