সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে অনুদানের চেক বিতরণ

মাদারীপুর জেলায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত আহত, নিহত পরিবার বর্গের অনুকূলে মুন্জুরিকৃত অর্থের চেক হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার (০২ জুলাই) সকাল ১০ টায় মাদারীপুর জেলা প্রশাসনের কার্যালয়ে জেলা প্রশাসন ও বিআরটিএ  মাদারীপুর এর আয়োজনে এ চেক বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান- এমপি। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারীপুর জেলা প্রশাসক মারুফুর রশিদ খান। এসময় ৬ জন নিহত ও একজন আহত এর পরিবারকে মোট ৩১ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ব্যাক্তি পাবে ১ লক্ষ টাকা ও নিহত ব্যাক্তির পরিবার পাবে ৫ লক্ষ টাকা। তিনি আরো বলেন দুর্ঘটনা হওয়ার ১ মাসের মধ্যে আবেদন করতে হবে, সড়ক দুর্ঘটনা কমাতে সরকার টিটিসি, যুব উন্নয়ন, জেলা পরিষদসহ  বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে ফ্রী ড্রাইভিং  প্রশিক্ষণ ও ড্রাইভিং লাইসেন্স প্রদান করছে।
এসময় আরো উপস্থিত ছিলেন বিআরটি এর সহকারি পরিচালক (ইঞ্জি:) মোঃ নুরুল হোসেন. মাদারীপুর সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আসিবুর রহমান খান এ ছাড়াও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও সড়ক পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ।
শেয়ার করুন:

Recommended For You