ফাইনালে উঠার লড়াইয়ে ব্যাটিংয়ে ভারত

ফাইনালে উঠার লড়াইয়ে ব্যাটিংয়ে ভারত

বৃষ্টি বিঘ্নিত সেমিতে টস জিতেছে ইংল্যান্ড। ফিল্ডিং বেছে নেয়ায় আগে ব্যাটিং করবে ভারত। তবে নির্ধারিত সময়ে শুরু হচ্ছে না ম্যাচ।

বৃহস্পতিবার (২৭ জুন) গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। তবে বৃষ্টির বাগড়ায় নির্ধারিত সময়ের বেশ পরে টস অনুষ্ঠিত হয়। বৃষ্টি ও মাঠ ভেজা থাকার কারণে সোয়া ১ ঘণ্টা পর শুরু হবে ম্যাচটি।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন

উল্লেখ্য, এবারের বিশ্বকাপের প্লেয়িং কন্ডিশন অনুযায়ী- শুধুমাত্র প্রথম সেমিফাইনাল ও ফাইনালের জন্য একদিন করে রিজার্ভ ডে বরাদ্দ আছে। আর দ্বিতীয় সেমিফাইনালের জন্য অতিরিক্ত সময় রাখা হয়েছে ২৫০ মিনিট। বৃষ্টির কারণে যদি পরিত্যক্ত বা বাতিল হলে কপাল পুড়বে ইংল্যান্ডের। কারণ সুপার এইটে তিন ম্যাচের সবকটিতে জেতায় ভারত সরাসরি ফাইনালে উঠে যাবে।

ইংল্যান্ডের একাদশ:

জস বাটলার (অধিনায়ক ও উইকেট), ফিল সল্ট, জনি বেয়ারস্টো, হ্যারি ব্রুক, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, স্যাম কারান, ক্রিস জর্ডান, জোফরা আর্চার, আদিল রশিদ ও রিস টপলি।

ভারতের একাদশ:

রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, শিবম দুবে, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা, আরশদীপ সিং, কুলদীপ যাদব ও জাসপ্রিত বুমরাহ।

 

শেয়ার করুন:

Recommended For You